রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

সাংবাদিক এম এ ওয়াদুদ মিয়াকে প্রাণনাশের হুমকি! তীব্র নিন্দা

জি-নিউজ২৪ ডেস্ক
  • Update Time : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

শরীয়তপুর জেলা থেকে প্রকাশিত সাপ্তাহিক বালুচর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম এ ওয়াদুদ মিয়াকে প্রাণনাশের হুমকি দিয়েছেন শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পালেরচর ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোজাম্মেল হক ও তার সহচরগণ।

এই ঘটনায় ১০ আগষ্ট বুধবার সাংবাদিক এম এ ওয়াদুদ মিয়া জীবনের নিরাপত্তা চেয়ে জাজিরা থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। যার নাম্বার হচ্ছে ২৮৫।

এ ব্যাপারে সাংবাদিক এম এ ওয়াদুদ মিয়া বলেন, গত ৮ আগষ্ট পেশাগত দায়িত্ব পালনের জন্য জাজিরা উপজেলার পালেরচর ইউনিয়নে যাই। সেখানে পালের চর ইউনিয়নের ভূমি কর্মকর্তা মোজাম্মেল হকের কিছু অনিয়ম ও দুর্নীতির তথ্য সংগ্রহ করি। পরে তার বক্তব্য আনার জন্য অফিসে গেলে তিনি আমার সাথে অসৌজন্যমূলক আচরণ করেন এবং তার বড় ভাই মোশারফ হোসেন, ভাতিজা মহিউদ্দিন ও ভাগিনা লাবিব হোসেনের সন্ত্রাসী ক্যাডার বাহিনী দিয়ে আমার হাত-পা ভেঙ্গে ফেলা সহ প্রাণনাশে হুমকি দেন। আমি আমার জীবনের নিরাপত্তা চেয়ে জাজিরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে জাজিরা থানার (ওসি তদন্ত) মোঃ সুরুজ উদ্দিন আহমেদ বলেন, সাংবাদিক ওয়াদুদ মিয়া তার জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরী করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জি-নিউজবিডি২৪.কম তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। হুমকিদাতাদের আইনের আওতায় আনার এবং শাস্তি দাবি করছে জি-নিউজবিডি পরিবার।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone