শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:৩১ অপরাহ্ন

প্রেমের টানে অষ্ট্রিয়ান প্রেমিক দিনাজপুরে ॥ অতঃপর বিয়ে

দিনাজপুর বিশেষ প্রতিনিধি ঃ
  • Update Time : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

প্রথম দেখা, এরপর ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলাপচারিতায় রুপ নেয় প্রেম। এরপর প্রেমের টানে হাজার মাইল পাড়ি দিয়ে দিনাজপুরে প্রেমিকার বাড়ীতে এসেছেন অস্ট্রিয়ান নাগরিক অ্যাড্রিয়ান বারিসো নিরা নামের এক যুবক।

অবশেষে উভয়ের বোঝাপড়ায় গত ৯ আগস্ট রাতে দিনাজপুর শহরের স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে বাঙালি রীতিনীতি অনুযায়ী আনুষ্ঠানিকতায় বিয়ে করলেন নুসরাত জাহান রুম্পা নামের তার প্রেমিকাকে। অস্ট্রিয়ান নাগরিক অ্যাড্রিয়ান বারিসো নিরা ও দিনাজপুরের মেয়ে নুসরাত জাহান রুম্পার প্রেমের পূর্ণতা পাওয়ার গল্প।

এর আগে গত ৭ আগস্ট বাংলাদেশে আসেন প্রেমিক অ্যাড্রিয়ান বারিসো নিরা(৩৫)। পরদিন ঢাকা থেকে দিনাজপুরে আসেন বলে জানা যায়। দিনাজপুরের উপশহর তিন ব্লকের মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে নুসরাত জাহান রুম্পা। বিয়ের খবর জানার পর অনেকে ভীড় করেন দেখতে।

স্থানীয়রা জানায়, পড়াশুনার সুবাদে ২০১৯সালে অ্যাড্রিয়ানের সঙ্গে আমেরিকায় প্রথম দেখা হয় রুম্পার। পরে ফেসবুকসহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের কথা হয়। ২০২০ সালে তারা বিয়ে করার জন্য সম্মত হলেও করোনার কারণে সেটি পিছিয়ে যায়। পরে পরিবারের সম্মতি নিয়ে নিরা গত ৭ আগস্ট বাংলাদেশে আসেন।

নিরার পরিবারও তাদের বিয়েতে সম্মতি দেয়। অতঃপর দিনাজপুরে বিয়ের আনুষ্ঠানিকতা করা হয়। দিনাজপুরের বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ নিকটাত্মীয়দের উপস্থিতিতে ৯ আগস্ট রাতে বিয়ে সম্পন্ন হয়।

বিয়ের পরে রুম্পা বলেন, মনের দিক দিয়ে ভালো মানুষ অ্যাড্রিয়ান। তার ব্যবহার খুব ভালো। আমরা যেন সারাজীবন একসঙ্গে থাকতে পারি সেজন্য সকলের দোয়া চাই। আমাকে তার দেশে নিয়ে যেতে চায় অ্যাড্রিয়ান। এতে প্রায় ছয় মাসের মতো সময় লাগতে পারে।

অ্যাড্রিয়ান বলেন, ২০১৯ সালে আমেরিকায় তাকে একবার দেখেছিলাম।এরপর দীর্ঘ চার বছর ধরে তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেভাবে দেখেছি তার থেকেও অনেক ভালো। এদেশের প্রকৃতি ও মানুষ খুব ভালো। খাবার সুস্বাদু। স্ত্রীকে আমার দেশে নিয়ে যেতে চাই।

অ্যাড্রিয়ান বারিসো নিরা অস্ট্রিয়ার হিয়ানার বাসিন্দা। পেশায় তিনি একজন প্রকৌশলী। একটি নির্মাণকারী প্রতিষ্ঠান পরিচালনা করেন। বিয়ের দ্বিতীয় দিনে নবদম্পতি দিনাজপুরের বিভিন্ন ঐতিহাসিক জায়গাসমূহ ঘুরে দেখেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone