শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:০৪ অপরাহ্ন

বীরগঞ্জে দাসপাড়া শ্মশান রক্ষার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

রিয়াজুল ইসলাম দিনাজপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

আওয়ামীলীগ নেতা মোঃ রহমত আলী এবং আব্দুর রাজ্জাক মেম্বার কর্তৃক দিনাজপুরের বীরগঞ্জে ঢেপা নদীর চর দাসপাড়া শ্মশানের মাটি উত্তোলন ও মৃত ব্যক্তিদের সমাধি ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে দাসপাড়া শ্মশান রক্ষা সংগ্রাম কমিটির।
গতকাল শনিবার বেলা ১১টায় বীরগঞ্জের ঢেপা নদীর চর দাসপাড়া শ্মশান রক্ষা সংগ্রাম কমিটির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বিজয় চত্ত¡র প্রাঙ্গনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করেছে।

মানবন্ধনে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ বীরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক দিপঙ্কর রাহা বাপ্পির সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধারণ সম্পাদক মোঃ নুরিয়াস সাঈদ সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কালিপদ রায়, পুজা উদযাপন কমিটির সাবেক সভাপতি বিমল দাস,নিজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ রফিকুল আসলাম, ঢেপা নদীর চর দাসপাড়া শ্মশান কমিটির সভাপতি নরেন দাস প্রমুখ।

মানবন্ধনে আগামী ২৪ঘন্টার মধ্যে অভিযুক্তদের বালু উত্তোলনের ইজারা বাতিলের দাবি জানিয়ে বক্তাগণ বলেন, দ্রæত অভিযুক্তদের গ্রেফতার এবং অবৈধ ড্রাম ট্রাক ও ভেকু দিয়ে বালু উত্তোলন বন্ধু করা না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ্য, বীরগঞ্জের নিজপাড়া ইউনিয়নের ঢেপা নদীর চর দাসপাড়া শ্মশান এলাকায় নিজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রহমত আলী ও অপর আওয়ামীলীগ নেতা নিজপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রাজ্জাক ভেকু দিয়ে বালু ড্রাম ট্রাকে বিক্রি করে আসছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone