শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

স্মৃতির পাতায় লেখা ৩টি বইয়ের মোড়ক উন্মোচন

কলাপাড়া প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

কলাপাড়ায় যুক্তরাজ্য প্রবাসী লেখক মো: মঞ্জুর আহমেদের রম্য ও কাব্যগ্রন্থ অভিমানী, শতরঙে রম্য ও স্মৃতির পাতায় লেখা বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শেষ বিকেলে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো: শহীদুল হক এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার।

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাহিদ রিপন’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি এসকে রঞ্জন, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, সহ-সভাপতি রাসেল কবির মুরাদ এবং কলাপাড়া সম্মিলিত নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক গৌতম হাওলাদার, অনুষ্ঠান শেষে লেখকের মুক্তিযোদ্ধাদের স্বরনে রচিত কবিতা আবৃত্তি করেন লেখকের সহপাঠী এস এম মনিরুল ইসলাম, এছাড়াও উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক মো: শহীদুল ইসলাম, সুব্রত ভট্টাচার্য, মিলন তালুকদার, বাবুল বেন্ডার প্রমুখ।

এসময় লেখক মো: মঞ্জুর আহমেদ বলেন, আমি কলাপাড়ার বালিয়াতলী ইউপির বীর মুক্তিযোদ্ধা শহীদ সিপাহি আবদুল মোতালেব(ইপিআর) বীর বিক্রম’র পুত্র। ছোটবেলা থেকেই পড়াশোনার পাশাপাশি লেখালেখি পছন্দ করতাম। আমি যুক্তরাজ্যে থাকলেও আমার সকল অস্তিত্ব এই বাংলাদেশে পড়ে রয়েছে। আমি চেষ্টা করেছি আমার এই বইয়ে বাংলাদেশের মুক্তিযুদ্ধ, মাটি ও মানুষের কথা এবং বাংলাদেশের কৃষ্টি ও কালচার তুলে ধরতে, আমি মনেপ্রাণে বিশ্বাস করি আমার এই বই পড়ে যদি মানুয একটি অক্ষর শিখেও উপকৃত হতে পারে এটাই আমার স্বার্থকতা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone