শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৫০ অপরাহ্ন

এক সংবাদকর্মীকে গুলি করে পাখির মত উড়িয়ে দেয়ার হুমকি !

আ‌নোয়ার হো‌সেন র‌নি
  • Update Time : বুধবার, ১৭ আগস্ট, ২০২২

সুনামগঞ্জের ছাতকে এক সংবাদকমী‌কে গুলি করে পাখির মত হত‌্যা ক‌রে মাথার খুলি উড়িয়ে দেয়ার হুমকি দি‌য়ে‌ছে মোবাইল ফো‌নে মাধ‌্যমে।

এ ঘটনায় গত সোমবার রা‌তে শামীম আহমদ তালুকদার ও তার পরিবারে জানমাল নিরাপত্তা চেয়ে থানায় সাধারন ডায়েরী (নং-৮৯৭) দায়ের করেন।

সে জাতীয় দি ডেইলি ’নিউজ মেইল’ পত্রিকায় সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ছাতক উপজেলা শাখার সভাপতি।  ছাতক উপজেলার খুরমা উত্তর ইউনিয়নের সেওতরপাড়া প্রকাশিত (কাকুরা) গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী ইছাক আলী মহাজনের ছেলে।
জানা যায়, গত রোববার সকালে সংবাদকমী সাংবাদিক শামীম আহমদ তালুকদারের ব্যবহৃত মুঠোফোন ০১৭১৪৯৫৭৩৫২ ও  ০১৫৭৫২৫৭৮৭৫ নাম্বার থেকে তার  নম্বা‌রে কল আসে।
রিসিব করা মাত্রই অজ্ঞাতনামা ব্যক্তি গালিগালাজ, সাংবাদিকতা ছেড়ে দেয়ার জন্য ভয়ভীতি প্রদর্শন করে। য‌দি সংবাদ প্রকাশ করেন তবে তবু ও তার গুলি করে পাখির মত খুলি উড়িয়ে দেয়ার হুমকি দি‌য়ে মোবাইল কে‌টে দেয়।
এ হুম‌কি দেয়ার পর থে‌কে তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগ‌ছেন। এ ব‌্যপারে  থানার ওসি মাহবুবুর রহমান এ ঘটনার সত‌্যতা নিশ্চিত ক‌রে ব‌লেন,তদন্তপুবক আইনানুগত ব‌্যবস্থা নেয়া হ‌বে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone