শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন

হোটেল মালিকদের ধর্মঘট প্রত্যাহার

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৭ আগস্ট, ২০২২

জেলা প্রশাসকের হস্তক্ষেপে পর্যটন কেন্দ্র কুয়াকাটার খাবার হোটেল-রেস্তোরাঁ অনির্দিষ্টকালের জন্য ডাকা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে মালিকরা। বুধবার দুপুরের পর জেলা প্রশাসকের কার্যালয় ঘন্টাব্যাপী বৈঠক শেষে ধর্মঘটের প্রত্যারে সিদ্ধান্ত নেয় মালিকরা। বুধবার শেষ বিকেলে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন কুয়াকাটার খাবার হোটেল-রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি মো: সেলিম মুন্সি। এরফলে স্বস্তি ফিরে এসেছে কুয়াকাটায় আগত পর্যটকদের মাঝে।

পটুয়াখালী জেলা প্রশাসক মো: কামাল হোসেন কলাপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসনাত মো: শহিদুল হকের মাধ্যমে মালিকদের দফায় দফায আলোচনা করেন। এক পর্যায় খাবার হোটেল মালিক সংগঠনের নেতারা জেলা প্রশাসকের কার্যালয় আলোচনায় বসতে রাজি হয়।

কুয়াকাটা খাবার হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক কলিমুল্লাাহ বলেন, জেলা প্রশাসক মহোদয় নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে ভ্রাম্যমান আদালত পরিচালনার ক্ষেত্রে কিছুটা শিথিল করার আশ্বাস দিয়েছেন। আমরাও পর্যটকদের মাঝে পরিষ্কার-পরিচ্ছন্নভাবে মানসম্মত খাবার সরবরাহ করার প্রতিশ্রæতি দিয়েছি। জেলা প্রশাসক আমাদের সুখ-দু:খ দেখার আশ্বাস দেওয়ায় আমরা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছি।

খাবার হোটেল রেস্টুরেন্ট মালিক সমিতির সভাপতি মো: সেলিম মুন্সী বলেন, পটুয়াখালী জেলা প্রশাসক আমাদের দাবিগুলো শুনে ভ্রাম্যমান আদালত শিথিল করার আশ্বাস দিয়েছেন। কোন হোটেল যাতে কুয়াকাটা আগত পর্যটকদের মাঝে পঁচা বাসি খাবার সরবরাহ না করে এবং অতিরিক্ত মূল্য না রাখে এ বিষয়টি সংগঠনকে দেখার নির্দেশ দিয়েছেন। আমরা জেলা প্রশাসকের সিদ্ধান্তে সন্তুষ্ট হয়ে আমাদের ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছি।

খাবার হোটেল মালিকদের ধর্মঘট প্রত্যাহারের বিষয়ে জেলা প্রশাসকের সংগে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, কুয়াকাটার খাবার হোটেল রেস্টুরেন্টে ঘন ঘন মোবাইল কোর্ট পরিচালনা করে অর্থদন্ড আদায় করার প্রতিবাদ জানিয়ে বুধবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেয়। আকস্মিক ধর্মঘট ডাক দেয়ায় ভোগান্তিতে পড়েন কুয়াকাটায় আগত পর্যটকরা। ধর্মঘট প্রত্যাহারের খবরে পর্যটকদের মাঝে স্বস্তি ফিরেছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone