রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন

লালমনিরহাটের হাতীবান্ধায় মানববন্ধন

কাজী শাহ্ আলম , লালমনিরহাট প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২০ আগস্ট, ২০২২

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদক পাচারে বাঁধা দেওয়ায় কুড়াল দিয়ে কুপিয়ে ১জনকে জখম। আসামীদের বাঁচাতে পুলিশ এর  ভূমিকার প্রতিবাদে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।  
বক্তরা বলেন, মাদক পাচারে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ দিলেও পুলিশ আসামিদের ধরতে গড়িমসি করেছেন। পুলিশ যদি মাদক কারবারির সাথে সখ্যতা গড়ে তুলে আর তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয় তাহলে আমরা সাধারণ মানুষ কোথায় যাবো। তাই পুলিশ প্রসাশনের কাছে অনুরোধ এ ঘটনার আসামিদের দ্রæত গ্রেফতার করুন। না হলে আমরা কঠোর আন্দোলনে যাবো।
গতকাল শুক্রবার দুপুরে উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া কেরামতিয়া জামে মসজিদের মুসল্লিদের আয়োজনে এ মানব বন্ধনে বক্তব্যে দেন দোলাপাড়া কেরামতিয়া বড় মসজিদের ইমাম হাফেজ আবু সাঈদ, কমরেট শওকত হোসেন আহম্মেদ, যুবলীগ নেতা জানে আলমসহ আরও অনেকে।
প্রসঙ্গ,স্থানীয় এলাকাবাসীর সুত্রে জানাগেছে, গত ১০ আগষ্ট/২২ রাতে উক্ত এলাকায় একটি অটোবাইকে মাদক নিয়ে যাচ্ছিলো মাদক কারবারিরা। এ সময় মাহবুবুল আলম ও জানে আলম অটোবাইকটি আটক করে, ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেলকে খবর দেন। এক পর্যায়ে অভিযুক্তরা চেয়ারম্যানের উপস্থিতিতে হামলা চালিয়ে চাইনিজ কুড়াল দিয়ে মাহবুবুল আলমের মাথায় কোপায়। এসময় মাহবুবুল আলম মাটিতে লুটিয়ে পরলে, অভিযুক্তরা ফেন্সিডিলের বস্তা গুলো নিয়ে যায়,তবে ৩৫ টি বোতল রেখে যায়। চেয়ারম্যানসহ আরও কয়েকজন মাহবুবুল আলমকে উদ্ধার করে। বর্তমানে আহত ব্যক্তি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, এই মামলার ২নং আসামি শাহাজান আলীকে শুক্রবার দুপুরে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone