রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

অনলাইন শপ সেলেক্সট্রার অফলাইনে যাত্রা শুরু

জি-নিউজবিডি২৪ ডেস্ক ঃ
  • Update Time : রবিবার, ২১ আগস্ট, ২০২২

আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যে যাত্রা শুরু হলো ই-কমার্স সাইট সেলেক্সট্রার (salextra.com.bd) লাইফস্টাইল শোরুম। গত শুক্রবার বিকাল সাড়ে চারটায় বসুন্ধরা শপিং কমপ্লেক্সের লেভেল ৬ ব্লক বি এর ৫৬ নং শপে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয় সেলেক্সটা লাইফস্টাইল শপের।

শপটি উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আশরাফ বিন তাজ। বর্তমানে একটি পরিবার গড়ে সাতটি গ্যাজেট ব্যাবহার করেন, আগামী দুবছর পরে এর সংখ্যা হবে ১২ টিরও বেশি। এইযে মানুষের লাইফস্টাইল এর পরিবর্তন তার সমাধান হিসেবে আমরা এই সেলেক্সট্রা লাইফস্টাইল কে নিয়ে এসেছি, যার মাধ্যমে আমরা সবাই কে গ্লোবাল সব ব্রান্ড গ্যাজেট এর অথোরাইজড প্রোডাক্ট নিজেরা ইমপোর্ট করে সরাসরি কাস্টমারের হাতে পৌঁছে দিতে পারবো- বলেন আশরাফ বিন তাজ।

উদ্বোধন উপলক্ষে সেলেক্সট্রা লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর সাকিব আরাফাত বলেন, অনেক টেক লাভার আছেন যারা অনলাইনে পণ্য দেখার পাশাপাশি সরাসরি পণ্যটি দেখে নিতে পছন্দ করেন। তাদের জন্য একটি প্ল্যটফর্ম হিসেবে শপটি চালু করা হলো। প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান রিয়াজুল ইসলাম তার বক্তব্যে বলেন, অফলাইন শপ মূলত ক্রেতাদের মাঝে আস্থা তৈরী করে।

অনুষ্ঠানে ক্রেতাদের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য উপস্থিত ছিলেন, টেক ইউটিবার এটিসি এর ইমন ও তুশার টেক টু দ্যা পয়েন্টের ওয়াহিদ স্যাম জোনের স্যাম টেক থিয়েটরের শাহানাজ ও আরএস ফাহিমের ফাহিম। উদ্বোধন উপলক্ষে ১৯ থেকে ২১ আগস্ট সেলেক্সট্রার সকল পণ্যে থাকবে দশ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট। সেলেক্সট্রা লাইফস্টাইল শপে সবসময়ই ক্রেতাদের জন্য এক্সপেরিয়েন্স করার ব্যবস্থা থাকবে। সঙ্গে সেলেক্সট্রার সকল পণ্যের ডেমো থাকবে সেখানে।

উল্লেখ্য, সেলেক্সট্রা লিমিটেড বাংলাদেশে মটোরোলা এবং ডিজো’র ন্যাশনাল পার্টনার। মটোরোলা ছাড়াও অন্যান্য যেসব ব্র্যান্ডের পণ্য সেলেক্সট্রায় পাওয়া যায় তার মধ্যে রয়েছে লেনোভো ট্যাবলেট, এমাজফিট, ডিজো, জেডটিই, অ্যাপল, এক্সট্রা টেক লাইফ প্রোডাক্ট ইত্যাদি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone