রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৭ অপরাহ্ন

এক ফ্রেমে দুই দেশের দুই ফ্যাশন আইকন

জি-নিউজবিডি২৪ ডেস্ক ঃ
  • Update Time : বুধবার, ৩১ আগস্ট, ২০২২

এমন ঘটনাটি ঘটলো যুক্তরাস্ট্রের নিউইয়র্কের ফিফথ অ্যাভিনিউতে। সেখানকার শপিং ব্র্যান্ড বার্গডর্ফ গুডম্যান এর সামনে বাংলাদেশের ফ্যাশন ও স্টাইলিং আইকন ফারজানা মুন্নীর সঙ্গে একসঙ্গে দেখা গেল উপমহাদেশের বিখ্যাত ফ্যাশন আইকন সব্যসাচী মুখার্জীকে। স্যোসাল মিডিয়া এমন মুহূর্ত প্রকাশ করেছেন ফারজানা মুন্নীর জীবনসঙ্গী সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস।

কে এই সব্যসাচী মুখার্জী? তাকে বলা হয় ‘পোশাক তৈরির রাজা’। মাত্র ৪৩ বছর বয়সেই ভারতীয় ফ্যাশন ডিজাইনার হিসেবে বিশ্বজোড়া খ্যাতি তার। বলিউডের চলচ্চিত্র ‘গুজারিশ’, ‘পা’, ‘রাভান’, ‘নো ওয়ান কিলড জেসিকা’সহ অসংখ্য চলচ্চিত্রের কস্টিউম ডিজাইনার তিনি।

ইন্ডিয়ান ফ্যাশন ডিজাইনার কাউন্সিলের অন্যতম অ্যাসোসিয়েট ডিজাইনার মেম্বার তিনি। ‘ন্যাশনাল মিউজিয়াম অব ইন্ডিয়ান সিনেমা’র সর্বকণিষ্ঠ সদস্যও বটে। শাবানা আজমি, শ্রীদেবী, টাবু, ঐশ্বরিয়া কিংবা কারিনা হালের দীপিকা, শ্রদ্ধা কাপুর কিংবা সামান্থা সকলের ফ্যাশন গুরু এই সব্যসাচী।

কি ঘটতে চলেছে দুই আইকনের এক হওয়ার মধ্য দিয়ে? জানা যায়, দীর্ঘ দুই দশক ধরে বাংলাদেশের ফ্যাশন এবং স্টাইলিং ইন্ডাস্ট্রি নিয়ে কাজ করা ফারজানা মুন্নী ইন্ডাস্ট্রির হাওয়া বদলে নতুন উদ্যোগ গ্রহণ করেছেন। খুব শিগগিরই তার আঁচ টের পাওয়া যাবে।

তার আগে সব্যসাচী মুখার্জীর সঙ্গে তার ক্যান্ডিড মুহূর্তের মধ্য দিয়ে ‘নতুন কী ঘটতে যাচ্ছে’ তা নিয়েই গুঞ্জনে সরব মিডিয়া পাড়া।

গানবাংলা সূত্রে জানা যায়, বর্তমানে এ মুহূর্তে আমেরিকায় অবস্থান করছেন গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন ফারজানা মুন্নী। বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে আন্তর্জাতিকমানের নতুন কিছু উপহার দিতে বিশ্বের বিভিন্ন জায়গায় উপস্থিত হচ্ছেন তিনি। চলছে তার গবেষণা ও পর্যবেক্ষণ।

তারই ধারাবাহিকতায় নিউইয়র্কের ফিফথ অ্যাভিনিউর শপিং ব্র্যান্ড বার্গডর্ফ গুডম্যানের সামনে ধরা পড়লেন তাপসের ফ্রেমে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone