রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:১১ অপরাহ্ন

এক্সিলেন্সী এ্যাওয়ার্ড পেলেন হাসান আহমেদ কিরণ

জি-নিউজবিডি২৪ ডেস্ক ঃ
  • Update Time : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

গতকাল রাতে রোটারীক্লাব অব উত্তরার উদ্যোগে ডিবেট ফর ডেমোক্রেসি’র চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণকে ভোকেশনাল এক্সিলেন্সী এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

উত্তরা ক্লাবে আয়োজিত উক্ত এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি। তরুণ প্রজন্মেও মাঝে বিতর্ক চর্চার মাধ্যমে গণতন্ত্রকে সুসঙ্গত করতে বিশেষ অবদানের জন্য তাকে এই পদক প্রদান করা হয়। বিতর্ক চর্চার মাধ্যমে গত ২৫ বছরেরও বেশী সময় ধওে জনাব কিরণ একটি সুন্দর ও গ্রহণযোগ্য গণতান্ত্রিক বাংলাদেশ তৈরির লক্ষে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে নিজ নিজ ক্ষেত্রে অবদান রাখার জন্য আরো ৭ জনবিশিষ্ট ব্যক্তিকে এক্সিলেন্সী এ্যাওয়ার্ড প্রদান করা হয়। এ্যাওয়ার্ড প্রাপ্ত অন্যান্য গুণীব্যক্তিরা হচ্ছেন – সিপিডি’র সম্মানীয় ফেলো ড. দেবপ্রিয় ভট্টাচার্য,ঢাকা কলেজের সাবেক প্রিন্সিপাল বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক জাহানারা বেগম,অনুসন্ধানে সাংবাদিক যমুনা টিভির বিশেষ প্রতিনিধি মোহসীন-উলহাকিমপ্রমূখ।

রোটারিয়ান সৈয়দ শাহনাজমুল হক রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রোটারীক্লাবের জেলা গভর্ণর ইঞ্জিনিয়ার এম এ ওহাব, ক্লাব সভাপতি মোঃ সামছুল করিম রুকু, বিদায়ী সভাপতি জুলহাস আলম প্রমূখ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone