সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে তালাবদ্ধ ফ্ল্যাটে দম্পত্তির গলিত লাশ

ষ্টাফ রিপোর্টার, নারায়নগঞ্জ
  • Update Time : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

সিদ্ধিরগঞ্জে তালাবদ্ধ ফ্ল্যাট বাসা থেকে এক দম্পতির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় সিআইখোলা কালাইতাপাড়া এলাকার শাহাদাত হোসেনের বাড়ীর পাঁচতলায় এ ঘটনা ঘটে। বাড়ির ভাড়াটিয়ারা দুর্গন্ধ পেয়ে ৯৯৯ এর ফোন পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো: মশিউর রহমান সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন।
নিহতরা হলেন, নীলফামারী জেলার আবু তালেবের ছেলে মো: রবিউল(৩০) ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে লাকী দাস। হিন্দু ধর্ম ছেড়ে গত ১৪’জুলাই ইসলাম ধর্মগ্রহণ করে লাকী দাস আয়েশা সিদ্দিকা নাম রেখে রবিউলকে বিয়ে করেন। তিনি বান্দরবান জেলার নিউ গুলশান হাসপাতাল রোড এলাকার অনিল দাসের মেয়ে।
বাড়ীর মালিক শাহাদাত হোসেন জানান, গত এক আগস্ট তারা বাসায় ওঠেন। বিকেলে প্রতিবেশি ভাড়াটিয়ারা ওই বাসা থেকে দুর্গন্ধ পেয়ে আমাকে জানায়। আমি তাৎক্ষণিক পুলিশকে খবর দেই।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, মরদেহ দুইটি উদ্ধার করেছি। তবে ভেতর থেকে ঘরের দরজা বন্ধ থাকায় ধারণা করা হচ্ছে কয়েক দিন আগে তারা আত্মহত্যা করতে পারে। তাছাড়া একটি চিরকোড উদ্ধার করা হয়েছে।
নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু বলেন, প্রাথমিকভাবে আতœহত্যা বলেই মনে হচ্ছে। তবে তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone