শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:২০ পূর্বাহ্ন

‘নির্বাচন তো যুদ্ধ নয়, খেলার মাঠ নয়, আমরা এসেছি জনগনের সেবা করতে’

শাহ্জাহান কবির লেলিন, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

———– আসাদুজ্জামান নুর এম’পি

নির্বাচন তো যুদ্ধ নয় খেলার মাঠ নয়, হারতে হবে-জিতবে হবে না আমরা এসেছি এই জন্য যে, আমরা জনগনের সেবা করতে চাই! এই জন্য আপনাদেরকে প্রার্থী যাচাই করতে হবে, সেটি হতে হবে উত্তম প্রার্থী।

আসাদুজ্জামান নুর এম’পি বলেন, সরকার যা বরাদ্দ দেয় জনগনের জন্য দেয়, দেশের মানুষের জন্য দেয়, আমরা যারা বড় বড় জনপ্রতিনিধি, তাদের মূল দায়িত্ব দেশের সেবা করা। অনেকে বলে আমরা অনেক দিন ধরে দল করি, আওয়ামীলীগ করি, দলের জন্য আমরা শেষ হয়ে গেছি। কিন্তু আমি বলি, জাতির পিতা বঙ্গবন্ধু দেশকে অনেক কিছু দিয়েছে। বঙ্গবন্ধু কি পেয়েছে? ওনি কি জাতির কাছে কিছু চেয়েছে? টাকা দেও, গাড়ি দেও, বাড়ি দেও তিনি স্বপরিবারকে নিয়ে নিজের জীবনটাকেও উৎসর্গ করে দিয়েছে।

আগামী ১৭ই অক্টোবর জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সোমবার দুপুরে মডেল সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন সাংসদ আসাদুজ্জমান নুর। উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুরের সভাপতিত্বে তিনি আরো বলেন, জেলা পরিষদের প্রচুর আয়, জেলা পরিষদ চাইলে অনেক উন্নয়ন করতে পারে। এজন্য সরকারের কাছে চেষ্টা করলে পাবে না এমন কিছু নাই। নীলফামারীতে আমি মেডিকেল কলেজ করেছি। এখানকার মানুষের মঙ্গা ছিল। মঙ্গার চেহেরাটা পাল্টে দিয়েছি। এই কারনে উত্তরবঙ্গে প্রথম ইপিজেড করেছি। টেকনিক্যাল সেন্টার করেছি। ওখানে ট্রেনিং নিয়ে জাপান-কোরিয়া মিডিলিস্টের অনেক কান্ট্রিতে ছেলে মেয়েরা অর্থ উপার্জন করছে। দেশের রেমিটেন্স পাঠাচ্ছে। তিনি আঞ্চলিক ভাষায় বলেন, ‘ছাওয়া না কান্দিলে মাও দুধ দেয় না’ কিন্তু সে মায়ের কাছে যেতে হবে, চাইতে হবে। সে আমাদের মা বঙ্গবন্ধুর কন্য শেখ হাসিনা। অনুষ্ঠানে এ সময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ.লীগ সভাপতি দেওয়ান কামাল আহম্মেদ, জেলা আ. লীগ সাধারন সম্পাদক ওজেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট মমতাজুল হক। সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইদ মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা সহিদুল ইসলাম, জলঢাকা পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির, উপজেলা আওয়ামিলীগের সাবেক সাধারন সম্পাদক সহিদ হোসেন রুবেলসহ ১১টি ইউপি চেয়ারম্যান, মেম্বার ও কাউন্সিলর নেতৃবৃন্দ। বক্তরা উন্নয়নের ধারা অব্যহত রাখতে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone