সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

ময়মনসিংহে ৫ উপজেলায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্ধোধন

ময়মনসিংহ প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

ময়মনসিংহে ৫ উপজেলায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্ধোধন করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এম পি।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শখ হাসিনার সময়ে মুক্তিযোদ্ধারা সম্মান ও ভাতা পেয়েছেন, অন্য কোন সরকারের আমলে তা পায়নি। তাই আগামী জাতীয় নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে মুক্তিযোদ্ধাদের দায়িত্বশীল ও অগ্রণী ভুমিকা রাখতে হবে। সোমবার ময়মনসিংহের শিল্পকলা একাডেমি মিলনায়তন থেকে একযোগে এ সব ভবন উদ্বোধন করা হয়েছে। ভবনগুলো হলো, ময়মনসিংহ সদর,তারাকান্দা, হালুয়াঘাট, ধোবাউড়া ও ঈশ্বরগঞ্জের নব নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন। এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভালুকা থেকে নির্বাচিত এমপি কাজিম আহমেদ ধনু, ঈশ্বরগঞ্জ থেকে নির্বাচিত এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভূঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এছাড়া বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা সেলিম সাজ্জাদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, ময়মনসিংহ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সেলিম সরকার ও বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, প্রকল্পের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার আব্দুল হালিম ও এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ আশারাফুজ্জামান। এর আগে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি ময়মনসিংহে পৌছলে তাকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানানো হয়।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone