সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন

ময়মনসিংহে একহাজার পিচ ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার-৩

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ
  • Update Time : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের সদস্যসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ২০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। রবিবার রাতে নগরীর র‌্যালীর মোড় ও মুক্তাগাছা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি সফিকুল ইসলাম জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা’র নির্দেশে মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসেবে ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ রবিবার রাতে নগরীতে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যালীর মোড় থেকে একহাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের সদস্য সুজন মিয়াকে গ্রেফতার করে।

সে রংপুরের বদরগঞ্জের মাহাদ মিয়ার ছেলে। অপর অভিযানে এসআই মোহাম্মদ শহিদুল ইসলাম মুক্তাগাছার থানাধীন পাড়াটংগী থেকে ২০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ সুজন মিয়া ও রিপন মিয়া ওরফে টুনটুনকে গ্রেফতার করে। তারা উভয়ই মুক্তাগাছার পাড়াটংগির বাসিন্দা বলে পুরিশ জানায়। এ ব্যাপারে মাদক আইনে পৃথক দুটি মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ময়মনসিংহের ৫ উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone