সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩০ পূর্বাহ্ন

যেভাবে বরণ করা হবে চ্যাম্পিয়নদের

ক্রীড়া ডেস্ক ঃ
  • Update Time : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

নেপালকে হারিয়ে ইতিহাসের পাতায় নাম লিখিয়েছে বাংলাদেশ ফুটবলের নারী দল। সাফ চ্যাম্পিয়নশীপ জয়ী দলটিকে সংবর্ধনার পরিকল্পনা সাজিয়েছে বাফুফে। বিমানবন্দর থেকেই শুরু হবে বর্ণাঢ্য অভ্যর্থনা। সঙ্গে থাকবে আরও নানা আয়োজন।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে ঢাকা এসে পৌঁছাবে সাবিনা খাতুনের দল। এরই মধ্যে তাদের বরণ করে নিতে যৌথভাবে প্রস্তুতি নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ক্রীড়া মন্ত্রণালয়।

দেশে আসার পর কীভাবে প্রবেশ করবেন এবং কীভাবে জয়োৎসব করবেন সাফজয়ী খেলোয়াড়রা, সেসব পরিকল্পনা মঙ্গলবার সংবাদ সম্মেলন করে জানিয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

বাংলাদেশ দল হজরত শাহজালাল বিমানবন্দরে নামার পর সেখানে ক্রীড়ামন্ত্রী, সচিব ও বাফুফে কর্মকর্তারা মেয়েদের অভ্যর্থনা জানাবেন। মেয়েদের ফুল দিয়ে বরণ ও মিষ্টি মুখ করোনো হবে। তারপর প্রেস ব্রিফিং হবে।

এরপর ছাদ খোলা বাসে বীর ফুটবলাররা মতিঝিলে বাফুফে ভবনে আসবেন। এসময়ে বাসটিতে সাউন্ড সিস্টেমে ফুটবল বা ক্রীড়া বিষয়ক গানগুলি বাজবে।

বিমানবন্দর থেকে বিজয়ী মেয়েদের নিয়ে ছাদখোলা বাস কাকলি হয়ে মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট পার হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী হয়ে তেজগাঁও দিয়ে মৌচাক হয়ে ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। সেখান থেকে ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর হয়ে মতিঝিলে বাফুফে ভবনে পৌঁছুবে চ্যাম্পিয়নদের বহনকারী বাসটি।

বাফুফে ভবনে আসার পর তাদের ফুল দিয়ে বরণ করবেন বাফুফে সভাপতি। এরপর হালকা রিফ্রেশমেন্ট, ফটোসেশন দিয়ে আপাতত সংবর্ধনা শেষ হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone