সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

উলিপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ও টাকা লুট!

মোঃ সহিদুল আলম বাবূল, কুড়িগ্রাম :
  • Update Time : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

কুড়িগ্রামের উলিপুরে এক  ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ২ লাখ ৭৫ হাজার টাকা ছিনিয়ে  নেয়ার অভিযোগ উঠেছে । আহত ওই ব্যবসায়ী বর্তমানে উলিপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই ব্যবসায়ী নিজে বাদী হয়ে উলিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন । ঘটনাটি ঘটেছে, গতকাল ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ৯ টার দিকে উলিপুর কলেজ রোডস্হ মেসার্স মুন ষ্টোরে। এ ঘটনায় বিবাদমান দু’টি গ্রুপের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষ হওয়ার আশংকা রয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের ধামশ্রেনী গ্রামের আব্দুস সাত্তারের পুত্র গো-খাদ্য ও ওষুধ ব্যবসায়ী হামিদুর রহমান টিপু (৩৮) নিজ  ব্যবসায়ী প্রতিষ্টানে অবস্থান করছিলো এ সময় উলিপুর মধ্য বাজারের ব্যবসায়ী ফেলু পালের পুত্র ভজন পালের নেতৃত্বে ৬/৭ জনের একটি দল অর্তকিত হামলা চালায়। এতে ওই ব্যবসায়ী ছুরিকাঘাতে মারাত্মক রক্তাক্ত আহত হয়। এ সময় ভজন পালের সঙ্গীরা টিপুর  শরীরের বিভিন্ন জায়গায় মারপিট করে ফুলা জখম করে। এ সুযোগে ওই সন্ত্রাসীরা তার ক্যাশ বাক্সে থাকা ২ লাখ ৭৫ হাজার টাকা  নিয়ে যায় ও ব্যবসায়ী প্রতিষ্টানে ব্যাপক ভাংচুর করে। আহত ব্যবসায়ীর আর্তচিৎকারে আশ পাশের লোকজন আসতে দেখে সন্ত্রাসী কর্মকান্ডে জড়িতরা  ওই ব্যবসায়ীকে  হত্যার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় ওইদিন রাতেই  ব্যবসায়ী টিপু উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন থাকায় তার বড় ভাইকে দিয়ে উলিপুর থানায় একটি এজাহার দায়ের করে।পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছেন। এ ঘটনায় উলিপুর বনিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মায়নুল ইসলাম দুলুর সাথে কথা হলে তিনি জানান, এটা একটা দুঃখজনক ঘটনা, আমরা এখন দায়িত্বে না থাকায় কোন প্রকার পদক্ষেপ নিতে পারছিনা।

এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যস্হতা নেয়া হচ্ছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone