সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল জব্বার জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত

দৌলতপুর প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল জব্বার জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে মো. আব্দুল জব্বার এক বছর পূর্বে দৌলতপুর উপজেলায় যোগদান করেন। যোগদানের পর পরই তিনি তার যোগ্যতার প্রমাণ রাখতে সক্ষম হয়েছেন। জনগণের সেবা প্রদানের পাশাপাশি সরকারী সকল দপ্তরের কাজের সমন্বয়ে প্রতিটি সেক্টরে স্বচ্ছতা আসতে শুরু করেন। নিবিড় কর্মতৎপরতা, অফিস ব্যবস্থাপনা ও প্রতিটি দায়িত্বের যথাযথ মনিটরিং এর কারণে সকল দপ্তরের কর্মকর্তারা অনেক ভালভাবে কাজ করছেন।
দায়িত্ব ও কর্তব্যের যথাযথ সমন্বয়ে জাতীয় শিক্ষা পদক প্রদান ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ ইউএন ও নির্বাচিত হলেন তিনি। সংশ্লিষ্ট সুত্রে জানাযায়, প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে নিয়মিত স্কুল পরিদর্শণ, স্কুলের বিদ্যমান সমস্যা চিন্থিত করণ ও সমাধান প্রদান, শিক্ষকদের সাথে মাসিক সভায় অংশ গ্রহণ, ইউএনও বৃত্তি চালু করা, প্রতিব›িদ্ধ ছাত্রদের সহায়তা সহ শিক্ষার মান ও অবকাঠামো উন্নয়নে পদক্ষেপ গ্রহণ করা এবং স্কুলে ছাত্র/ছাত্রীদের উপস্থিতি নিশ্চিত ও ঝরেপড়া রোধে নানা উদ্যোগ গ্রহণ করায় তিনি এ সম্মানে ভুষিত হলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে মো. আবদুল জব্বার এক বছর পূর্বে দৌলতপুর উপজেলায় যোগদান করেন। যোগদানের পর পরই তিনি তার যোগ্যতার প্রমাণ রাখতে সক্ষম হয়েছেন। জনগণের সেবা প্রদানের পাশাপাশি সরকারী সকল দপ্তরের কাজের সমন্বয়ে প্রতিটি সেক্টরে স্বচ্ছতা আসতে শুরু করে। নিবিড় কর্মতৎপরতা, অফিস ব্যবস্থাপনা ও প্রতিটি দায়িত্বের যথাযথ মনিটরিং এর কারণে সকল দপ্তরের কর্মকর্তারা অনেক ভালভাবে কাজ করছেন। প্রতিব›িদ্ধ ছাত্রদের সহায়তা সহ শিক্ষার মান ও অবকাঠামো উন্নয়নে পদক্ষেপ গ্রহণ করা এবং স্কুলে ছাত্র/ছাত্রীদের উপস্থিতি নিশ্চিত ও ঝরেপড়া রোধে নানা উদ্যোগ গ্রহণ করায় তিনি এ সম্মানে ভুষিত হলেন।
উল্লেখ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল জব্বার তার কর্মদক্ষতা ও কাজের স্বীকৃতি হিসাবে ২০২১-২০২২ অর্থবছরে জেলা প্রশাসক কর্তৃক শুদ্ধাচার পুরস্কার অর্জন করেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone