মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

বাগেরহাটে চেয়ারম্যানসহ তিনজন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত

বাগেরহাট প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

বাগেরহাটে জেলা পরিষদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকুসহ তিনজন বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিতদের নাম উল্লেখ করে গনবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।
নির্বাচিত অন্য দুইজন হলেন, মোল্লাহাট উপজেলার সাধারণ সদস্য এসএম অলিউজ্জামান, ফকিরহাট উপজেলার মোঃ আব্দুর রাজ্জাক। এছাড়া একই দিনে বৈধ প্রার্থীদের নামে প্রতিক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।
তিনি বলেন, বাগেরহাট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও দুটি সাধারণ সদস্য পদে একক প্রার্থী থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষনা করা হয়েছে। এছাড়া ৭টি সাধারণ সদস্য পদে ১৪ জন ও ৩টি নারী সংরক্ষিত সদস্য পদে ৬ জন নারী প্রতিদ্বন্দীতা করছেন। বৈধ ২০ প্রার্থীর অনুকূলে প্রতিক বরাদ্দ করা হয়েছে।
নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ১৭ অক্টোবর বাগেরহাটে জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে জেলার ৯টি উপজেলা, ৭৫টি ইউনিয়ন ও তিনটি পৌরসভার ১০৩৬ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone