মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন

বান্দরবানে শিশু বলৎকারের মামলায় এক জনের যাবজ্জীবন কারাদন্ড

বান্দরবান প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

বান্দরবানে ৩ বছর বয়সী এক শিশুকে বলৎকারের মামলায় এক আসামীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

সোমবার বেলা ১২টায়  বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এই রায় ঘোষনা করেন।

আদালত সুত্রে জানা যায়,মামলার আসামী শরিফুল ইসলাম  ১৪/৮/২০১৯ সালে বাদী  মোঃ জিয়াউর রহমান এর তিন বছর বয়সী  শিশু ছেলেকে আসামী বাদীর বাড়ির পিছনে খেলা করার সময় ফুসলিয়ে বাদীর বাড়ির পিছনের পশ্চিম পার্শ্বে নুরুল আলম সওদাগরের নির্মানাধীন ঘরের ভিতরে নিয়ে শিশুটিকে জোরপূর্বক গলাচেপে ধরে বলৎকার করে। বাদীর স্ত্রী তার ছেলেকে ঘরে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখোঁজি করে। হঠাৎ ঘটনাস্থল থেকে তার শিশু ছেলের কান্নার শব্দ পেয়ে ঘটনাস্থলে গেলে আসামি বাদির ছেলেকে ছেড়ে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে রাতে আসামী বাড়িতে আসলে এলাকাবাসীর সহায়তায় ধরে থানায় সোপর্দ করে।

 বলৎকারে স্বীকার শিশুটির বাবা  বাদী হয়ে শরিফুল ইসলামের  বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

এমামলায় পুলিশ আসামী শরিফুল ইসলামের বিরুদ্ধে চুড়ান্ত প্রতিবেদন দাখিলের পরে আদালত ১১ জনের স্বাক্ষ গ্রহন শেষে আসামীর বিরুদ্ধে বলৎকারের অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমানীত হওয়ায় আসামী শরিফুলকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার  ১ টাকা অর্থ দন্ড, অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদন্ডে দন্ডিত করে। রায় ঘোষনার সময় দন্ডিত আসামী শরিফুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone