মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন

মাগুরা জেলা পরিষদ নির্বাচন সংরক্ষিত আসনে প্রতিদ্বন্ধী প্রার্থীর সমর্থনে সরে দাড়ালেন অপর প্রার্থী

স্টাফ রিপোর্টার মাগুরা
  • Update Time : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

মাগুরা জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাগুরা জেলাজুড়ে চলছে বিভিন্ন প্রার্থীদের প্রচার ও প্রচারণা। এখানে চেয়ারম্যান পদে আ.লীগ মনোনীত প্রার্থী পংকজ কুন্ডু সহ শরিয়তউল্লাহ রাজন ও জিহাদ মিয়া সহ সব প্রতিদ্বন্দ্বী প্রার্থীরাও শক্তভাবে করছেন নির্বাচনী প্রচারণা। পিছিয়ে নেই সাধারণ সদস্য পদের প্রার্থীরাও। ইতোমধ্যে জেলা পরিষদের নির্বাচনী এলাকা মাগুরা-১ আসনের মহিলা সংরক্ষিত আসন মাগুরা সদর ও শ্রীপুরের (হরিণ মার্কা) প্রার্থী সোনিয়া সুলতানা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

একইসঙ্গে তার একজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামরুন নাহার জলিকে (ফুটবল মার্কা) সমর্থন দিয়ে জলির পক্ষে প্রচার প্রচারণা চালিয়ে যাওয়ার কথাও জানান তিনি। এখন ওই সংরক্ষিত মহিলা আসনে চরমভাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন কামরুন্নাহার ও মনোয়ারা বেগম।

এবিষয়ে সোনিয়া সুলতানা জানান, তিনি আওয়ামী রাজনীতিতে বিশ্বাসী। তাই মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখরের দিক নির্দেশনা মেনে নির্বাচন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। এছাড়া তার একজন প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাগুরা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম তানজেল হোসেন খানের সহধর্মিনী বর্ষিয়ান রাজনীতিবিদ জেলা পরিষদের সাবেক সদস্য কামরুন নাহার জলিকে সমর্থনের কথা জানিয়ে তার পক্ষে প্রচার ও প্রচারণা চালিয়ে যাওয়ার কথাও জানান তিনি। ঘোষণার পরপরই আজ কামরুন্নাহারের পক্ষে প্রচারণা করতেও দেখা গেছে তাকে।

কামরুননাহার জলি জানান, সোনিয়া একজন তরুন রাজনীতিবিদ এবং আওয়ামী রাজনীতিতে একজন উদীয়মান নেতা। তার এমন সিদ্ধান্তকে তিনি সাধুবাদ জানিয়ে আগামীতে আরো ভালো কিছু হবে প্রত্যাশা রেখে দোয়া করেন তিনি।

এদিকে মাগুরা জেলা পরিষদের নির্বাচনে আগামী ১৭ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। জেলার ৪ উপজেলায় চলছে নির্বাচনী হাওয়া। ভোটাররাও চান তাদের কাঙ্ক্ষিত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে। এই নির্বাচনে জনপ্রতিনিধিদের ভোটে বিজয়ী হবেন প্রার্থীরা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone