মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

স্ত্রী হত্যার অভিযোগে যশোরের মণিরামপুরে ইউপি সদস্য আটক

ইয়ানুর রহমান :
  • Update Time : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

স্ত্রীকে হত্যার অভিযোগে যশোরের মণিরামপুরে এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব। বুধবার রাত ৮টার দিকে মণিরামপুর উপজেলার জয়নগর গ্রামের একটি ইট ভাটার পাশ থেকে হীরা বেগম নামে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার
করে পুলিশ।

আটক ইউপি সদস্য ইসলাম গাজী মনিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের সদস্য। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে যশোর শহরের বেজপাড়া থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, ইসলাম গাজী হীরা বেগমের তৃতীয় স্বামী। পারিবারিক কলহে তাদের মধ্যে সম্প্রতি তালাক হয়। পরবর্তীতে হীরা বেগম আবারও ইসলাম গাজীকে বিয়ে করার জন্য মনিরামপুরে পারখাজুরা গ্রামে ইসমাইলের বাড়িতে আসে। বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যার দিকে হীরা বেগমকে মোটরসাইকেল করে তার বাবার বাড়ি
নড়াইলের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন ইসলাম পথিমধ্যে তাদের মধ্যে ঝগড়া শুরু হয় এবং হীরা বেগম মোটরসাইকেলতে নেমে যায়। এ সময় ইসলাম গাজী তার কাছে থাকা ছুরি দিয়ে হীরার বেগমকে কুপিয়ে হত্যা করে।

র‌্যাব কমান্ডার আরও জানান, রাত আটটার দিকে অজ্ঞাত হিসেবে রক্তাক্ত মরদেহ উদ্ধারের পর ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। মোবাইল ফোনের কল লিস্টের সূত্র ধরে ইসমাইল গাজীকে আটক করা হয়েছে। এসময় হীরা বেগমের পরিচয় উদ্ধার হয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইসলাম হত্যার কথা স্বীকার করেছে। তাকে মণিরামপুর থানায় সোপর্দ করা হয়েছে।

নিহত হীরা বেগম নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের আত্মার মোল্লার মেয়ে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone