সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:১০ অপরাহ্ন

নজরকাড়া ডিজাইনে আসছে দুর্দান্ত রিয়েলমি সি৩৩

জি-নিউজবিডি২৪ ডেস্ক ঃ
  • Update Time : বুধবার, ২ নভেম্বর, ২০২২

সমুদ্রের আবহ স্মার্টফোনে? তরুণদের জন্য স্মার্টফোনের অভিজ্ঞতা আবারো ব্যাতিক্রমধর্মী করতে চলেছে রিয়েলমি। শীঘ্রই বাজারে আনতে যাচ্ছে নজরকাড়া স্টাইলের এন্ট্রি-লেভেল স্মার্টফোন রিয়েলমি সি৩৩। আকর্ষণীয় মূল্যে নজরকাড়া সি ডিজাইন ও অনন্য সব ফিচার থাকার কারণে নতুন স্মার্টফোনটি তরুণদের জন্য নিশ্চিত করবে চমৎকার স্মার্টফোন অভিজ্ঞতা।

শোনা যাচ্ছে, রিয়েলমি সি৩৩ বাউন্ডলেস সি ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে, যার ফলে এই সেগমেন্টে সবচেয়ে স্টাইলিশ লুক নিয়ে আসছে এই স্মার্টফোন। অ্যাকুয়া ব্লু এবং নাইট সি কালারে পাওয়া যাবে ডিভাইসটি, যার ৮.৩ মিলিমিটারের স্লিম বডিসহ রাইট-অ্যাঙ্গেল বেজেল ফোনটি ব্যবহারের সময় দিবে এক আরামদায়ক ও প্রিমিয়াম অনুভূতি।

পাশাপাশি, এই ফোনের পেছনের “ইউনিকভার” প্রসেস ব্যাক কভার দেখতে নীল অসীম সমুদ্রের মত, যা তৈরি করবে এক অন্যরকম আবহ – ঠিক যেমনটা দেখা যায় বন্ধুদের সাথে সমুদ্রপাড়ে ছুটি কাটানোর সময়। এই ডিভাইসে ইউনিবডি ব্যাক কাভার থাকার কারণে পেছনে কোন ক্যামেরা বাম্প (ক্যামেরার জন্য বর্ধিত অংশ) থাকবেনা, যা ব্যাবহারকারীর অভিজ্ঞতাকে করে তুলবে আরও আরামদায়ক ও সুবিধাজনক।

মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোথেরাপির সাহায্যে তৈরি করা এই ডিজাইনের অন্যতম দিক এর ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট, যার ফলে ফোনটি বিভিন্ন আঙ্গেল থেকে দেখতে আরও বেশি স্টাইলিশ লাগবে। এছাড়া আছে আকর্ষণীয় ‘ওয়াটার-ফ্লো’ এফেক্ট।

এছাড়া গুঞ্জন শোনা যাচ্ছে যে, রিয়েলমি সি৩৩ ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ, যা সিএইচডিআর টেকনোলোজির মাধ্যমে ছবি প্রসেস করবে। আরও থাকবে সুবিশাল ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি ও শক্তিশালী ইউনিসক টি৬১২ প্রসেসর।

নতুন ফোন উন্মোচন উপলক্ষে ক্রেতা ও ভক্তদের জন্য থাকবে আকর্ষণীয় সব অফার। বিস্তারিত জানতে চোখ রাখুন রিয়েলমি’র ফেসবুক পেজে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone