সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন

লিজান প্রেজেন্টস M5Foru’ গেট টুগেদার পার্টি অনুষ্ঠিত

জি-নিউজবিডি২৪ ডেস্ক ঃ
  • Update Time : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

জমকালো আয়োজনে রাজধানীর সিক্স সিজন হোটেলে ২৮ অক্টোবর শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত টিকটক তারকাদের সমাগম ও গেট টুগেদার পার্টি উদযাপিত হয়েছে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী ও চিত্রনায়িকা রোজিনা।লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক।

অনুষ্ঠানে প্রধান অতিথি চিত্র নায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী বলেন, এত সুন্দর অনুষ্ঠানে আমি আসতে পেরে আমি অনেক আনন্দিত। ধন্যবাদ জানাই মুনা হোসাইনকে এত সুন্দর আয়োজন করার জন্য। চিত্র নায়িকা মৌসুমী আরও বলেন, টিকটক সবাই শখের বশে করে।

আমি নিজে ও করি। অনুষ্ঠানে অনেক পরিচিত মুখ দেখলাম তারা সবাই টিকটকে বেশ পরিচিত মুখ। আমার টিকটকে আইডি Moushumi Tiktok 2020 এইটা আমার রিয়েল আইডি। অনেক ফেক আইডি আছে আমার নাম ও ছবি ব্যবহার করে প্রতারণা করছে। আপনারা প্রতারিত হবেন না।

M5Foru সভাপতি মুনা হোসাইন বলেন, লিজান প্রেজেন্টেস M5Foru অনুষ্ঠানে ৩০০ জনের উপরে সদস্যগণ রেজিস্ট্রেশন করেছে। আমি “HOUSE WIFE” শখের বশে টিকটক করি। আমার আইডি মুনা হোসাইন ৮.৫ মিলিয়ন মানুষ লাইক করেছে।

আমার 369.8k ফলোয়ার্স । মুনা হোসাইন আরও বলেন, টিকটক নেগেটিভ ভাবে দেখলে হবে না। আপনি যদি পজেটিভ ভাবে দেখেন তাহলে বুঝবেন টিকটক প্লাটফর্মে অনেক ভালো দিক আছে। প্রথমত, টিকটকে মানুষের প্রচুর ইন্টারেস্ট বা আগ্রহ আছে।

অর্থাৎ এপটির প্রতি এখনকার সময়ের ছোট-বড়, টিনেজার, বৃদ্ধ মোটামুটি সকল স্তরের মানুষ আকৃষ্ট। এছাড়া টিকটকে অসংখ্য কনটেন্ট আছে, যা গুনে শেষ করা যাবে না।আর অবশ্যই টিকটকের ভিডিও গুলো কাউকে আকৃষ্ট করার জন্য খুবই কার্যকরী। এই ভিডিওগুলো সময় ৫ মিনিটের বেশি হয় না।

যার কারণে মানুষের আগ্রহ সহজেই হারায় না। প্রথমত যে কনটেন্ট তৈরি করে, সে রীতিমতো পাগল করার মত ভিউ পায়। ধরুন, আপনি আজকে একটি শর্ট ভিডিও তৈরি করে টিক টকে পাবলিশ করলেন। তাহলে রীতিমতো ভালো ভিউ পাবেন।

এবং প্রতিনিয়ত পাবলিশ করলে হয়তো কোনো একটি ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে যেতে পারে। সামনে ভালো কিছু করার পরিকল্পনা আছে তবে এখন বলবো না আগামীতে সবাই দেখতে পাবেন। অনুষ্ঠানে স্পেশাল গেষ্ট ছিলেন মো: সারোয়ার, জনি খন্দকার, শেখ সাদি, রবিন রাফান, ইভা রহমান, হুমায়রা হারুন, তাহনিয়াত অতুসি, ইমন ভিক্টর, দিশামনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুনা হোসাইন।

অনুষ্ঠানের সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন, মো: আব্দুর রহিম, মুনা হোসাইন,মোস্তাক খান, কামরুন নাহার,অভি,রনি ফরাজী, আলি, নিলয়, নুসরাত মিম, মৌ,রাফি, লাভলু ও বাবু।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone