সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

হক গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালকের সাথে সৌজন্য সাক্ষাত “বেমজা’র

সুমন চৌধুরী ঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২

গতকাল সন্ধ্যা ৭ টায় হক গ্রুপ অব ইন্ড্রাস্ট্রি তেজগাঁয়ের নিজস্ব প্রতিষ্ঠানের অফিসে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হোন বাংলাদেশ মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের নব নির্বাচিত কমিটির সভাপতি রশিদুল আমিন হলি, সাধারণ সম্পাদক সাখাওয়াত ওসমান এবং সাংগঠনিক সম্পাদক সুমন চৌধুরী।

শিল্প-সংস্কৃতির সাথে বিনোদন সাংবাদিকদের অন্যতম সাংবাদিক সংগঠন ”বাংলাদেশ মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন”। এখানে এক ঝাক মেধাবী ও প্রতিভাবান সাংবাদিকদের এক প্রসন্ন পরিবার, যারা দেশের বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত পেশাদার সংবাদ কর্মী।

গত ৭ নভেম্বর রাজধানীর মতিঝিলের আলী ভবনে অত্র সংগঠনের ২০২২-২০২৪ সময়কালের জন্য একটি কার্যকরি পরিষদ গঠন করা হয়। উক্ত কমিটির মাধ্যমে দেশের শিল্প-সংস্কৃতির উন্নয়নে সকলের মেধার সমন্বয়ে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এরই ধারাবাহিকতায় দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান হক গ্রুপ অব ইন্ড্রাষ্ট্রীর ব্যবস্থাপনা পরিচালক ও মানবিক বাংলাদেশ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মানব সেবায় নিবেদিত প্রান আদম তমিজী হকের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হোন। এসময় আলোচনায়, দেশের উন্নয়নে সরকারের পাশাপাশি, ব্যবসায়ী ও সাংবাদিক দের ভুমিকা নিয়ে আলোকপাত হয়।

ব্যবসায়ী আদম তমিজী হক বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্ম কান্ডের প্রশংসা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে দেশের অর্থ নীতি ও রাজনীতিতে বাংলাদেশের যেকোনো পরিস্থিতি মোকাবেলা করার মতো যোগ্যতা আছে বলে দৃঢ় বিশ্বাস করেন।

বাংলাদেশ শ্রীলঙ্কার মতো কোন দেশ নয় এটা উন্নয়ন শীল এবং বিভিন্ন ভাবে আয় করা একটি স্বাধীন রাষ্ট্র , দেশের জনগন তিন মেয়াদে এই সরকার কে সমর্থন করায়,মুজিব কন্যার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ ঘুরে দাড়িয়ে বিশ্ববাজারে নিজেদের একটি উন্নয়ন শীল দেশে পরিনত করেছে। দেশের এই অগ্রযাত্রায় তিনি সাংবাদিক সমাজের কাছে সঠিক ভূমিকা রাখার অনুরোধ রাখেন।

”বাংলাদেশ মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনে’র উন্নয়ন মূলক সকল কর্মকান্ডে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সংগঠনের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক সুমন চৌধুরী কে স্নেহময় ব্যক্তিগত পরামর্শ প্রদান করেন। খুব শীঘ্রই দেশের উন্নয়ন ও আধুনিকায়নে “বেমজা” ও হক গ্রুপের যৌথ উদ্যোগে বিভিন্ন আয়োজনে অংশ নেয়ার আশাবাদ ব্যক্ত করেন।

পাশাপাশি সংগঠনের নবনির্বাচিত সকলের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন প্রকাশ করেন। বাংলাদেশ মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ২০২২/২০২৪ সময় কালের ১৩বিশিষ্ট কমিটির নির্বাচিত সভাপতি হলেন রশিদুল আমিন হলি,( বলা না বলা) সাধারণ সম্পাদক, সাখাওয়াত ওসমান (প্রিয়জন) সাংগঠনিক সম্পাদক, সুমন চৌধুরী (গনকন্ঠ) সহসভাপতি, রেজাউল করিম খোকন(ইত্তেফাক) সহ- সভাপতি, মনিরুজ্জামান উৎসব( সময় টিভি) সহ সাধারণ সম্পাদক, আপন তারেক(ঢাকা প্রকাশ) অর্থ সম্পাদক, ওয়াহেদ আবেদ রাজা(আজকের পত্রিকা) নির্বাহী সদস্য তানভীর খালেদ( তৃতীয় মাত্রা) শাকিল হোসেন (দ্যা পোজ)মনিরুল ইসলাম মনি(ওয়াও সংবাদ) আবুল কালাম আজাদ (চ্যানেল আই) জুবায়ের আহমেদ চৌধুরী ( দেশকাল)এবং বাবুল রিদয় (বিজনেস বাংলাদেশ)।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone