সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

শুরু হয়েছে বছরের সবচেয়ে বড় সেল ক্যাম্পেইন – দারাজ ১১.১১

জি-নিউজবিডি২৪ ডেস্ক ঃ
  • Update Time : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের (https://www.daraz.com.bd/) আয়োজনে বছর ঘুরে আবার শুরু হলো আইকনিক ১১.১১ ক্যাম্পেইন। দেশের মানুষের কেনাকাটার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে দুর্দান্ত সব ডিল, ছাড়, অফার, পুরস্কার এবং আরো অনেক কিছু নিয়ে ক্যাম্পেইনটি টানা পঞ্চমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে। ক্যাম্পেইনটি চলবে ১১ থেকে ২১ নভেম্বর।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে বাংলাদেশের বিশাল সংখ্যক মানুষকে খরচ কাটছাঁট করে চলতে হচ্ছে। এমন সময়ে, ১১.১১ ক্যাম্পেইনের দুর্দান্ত অফারগুলো গ্রহণ করে জীবনমান উন্নতি করার এখনই সঠিক সময়। যথার্থ স্থানে টাকা খরচের ক্ষেত্রে এই আকর্ষণীয় ক্যাম্পেইন অর্থসাশ্রয়ের দুর্দান্ত সুযোগ নিয়ে এসেছে।

ক্যাম্পেইনটিতে রয়েছে এক্সক্লুসিভ লঞ্চ, মেগা ডিলস, হট ডিলস ও মিস্ট্রি বক্স; সাথে থাকছে ৪০ কোটি টাকা সমমূল্যের ভাউচার এবং ১৬ লাখ ডিলস। পাশাপাশি, ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ব্রান্ডে ৬০% পর্যন্ত ছাড়।

বাজেট বাইস, ব্র্যান্ড ফ্রি শিপিং, ফ্ল্যাশ পাজল চ্যালেঞ্জ এবং আকর্ষণীয় শেইক শেইক অফার গুলো নিয়ে ১১.১১ ক্যাম্পেইন আরো আকর্ষনীয় করে সাজানো হয়েছে। এর ওপর, দারাজ ক্লাব মেম্বাররা পাচ্ছেন এক্সক্লুসিভ ভাউচার। এছাড়াও, নির্ধারিত ব্যাংক/পেমেন্ট পার্টনারের ক্ষেত্রে রয়েছে ১৫% পর্যন্ত সঞ্চয়ের সুযোগ; ব্যাংকগুলোর মধ্যে রয়েছে: ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল), সিটি ব্যাংক, এইচএসবিসি, ঢাকা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড, প্রাইম ব্যাংকস লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড (এসইবিএল), ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি), ব্র্যাক ব্যাংক এবং বিকাশ।

এই ক্যাম্পেইনের বিষয়ে দারাজ বাংলাদেশ’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “আকর্ষণীয় ডিল, ছাড়ের সুযোগ এবং আরও অনেক অফারের মাধ্যমে আমাদের ক্রেতাদের অনলাইন কেনাকাটার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে এই ১১.১১ ক্যাম্পেইনটি ডিজাইন করা হয়েছে। আমার বিশ্বাস, আগের বছরগুলোর মতো এবারও আমাদের ক্যাম্পেইনটি সফলতা অর্জন করবে।

এ বিষয়ে দারাজ বাংলাদেশের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার এএইচএম হাসিনুল কুদ্দুস রুশো বলেন, “উৎসবের আমেজ নিয়ে আমাদের মাঝে এসেছে ১১.১১ ক্যাম্পেইন। নানান আকর্ষণীয় অফারের মাধ্যমে ক্রেতাদের কেনাকাটার ক্ষেত্রে অনন্য অভিজ্ঞতা দেয়াই এই ক্যাম্পেইনটির উদ্দেশ্য। ক্রেতাদের প্রতি আমাদের ভালোবাসা প্রকাশের নিদর্শন হিসেবে কেনাকাটার ক্ষেত্রে এই সুবর্ণ সুযোগ দেয়া হচ্ছে।

এছাড়া, ক্রেতারা এই ক্যাম্পেইনের এফিলিয়েট পার্টনার- বিকাশ ও মাইজিপি অ্যাপের মাধ্যমে বিভিন্ন রকম সুযোগ গ্রহণ করতে পারবেন। নভেম্বরের ১১ থেকে শুরু করে ১৫ তারিখ পর্যন্ত দারাজ অ্যাপে বিকাশ পেমেন্টের ক্ষেত্রে থাকছে ১২% পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাকের অফার। এর সাথে, এই ক্যাম্পেইনে মাইজিপি অ্যাপ ব্যবহারকারীদের জন্য থাকছে ৫০% পর্যন্ত এক্সক্লুসিভ ভাউচার।

ক্যাম্পেইনটির ডায়মন্ড স্পন্সর হিসেবে রয়েছে: সিঙ্গার, রিয়েলমি, শাওমি, অ্যাপেক্স, বাটা, লাক্স, ডেটল, স্টুডিও এক্স, গোদরেজ এবং লোটো। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে: মোশন ভিউ, হাইয়ার, ইনফিনিক্স, টিপি-লিংক, ফ্যাব্রিলাইফ, রিবানা, নেসলে, ডেকো, প্যারাশুট ন্যাচারালে এবং ম্যাসকিউলিন। সিলভার স্পন্সর হিসেবে রয়েছে- ওয়াও স্কিন সাইন্স, ওরাইমো গ্লোবাল, ঝিয়ুন, ম্যানফেয়ার, ভ্যাসলিন, স্কিন ক্যাফে, ওগেরিও, লিভিংটেক্স, ফার্নিকম, এসকেমিআই, লুইস উইল এবং মটোরোলা। ক্যাম্পেইনটির ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে: ল্যাভিশ বুটিক, প্রিভে বাই নাহিলা হেদায়াত, স্প্লেন্ডার বাই আনিকা বুশরা, লিউক্স মেডিস্পা এন্ড স্যালন এবং তিশা’স বিউটি হাব।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone