সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন

‘আইএফআইসি মানেই রেমিট্যান্স’ এই স্লোগানে মাসব্যাপী রেমিট্যান্স উৎসব’ শুরু

জি-নিউজবিডি২৪ ডেস্ক ঃ
  • Update Time : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

দেশের রেমিট্যান্স প্রবাহকে আরও সচল করার লক্ষ্য নিয়ে আইএফআইসি ব্যাংক আয়োজন করলো মাসব্যাপী ‘আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স উৎসব’। এখন থেকে আইএফআইসি ব্যাংক-এর গ্রাহকবৃন্দ সপ্তাহের ৭ দিনই তাঁদের একাউন্টে রেমিট্যান্সের টাকা গ্রহণ করতে পারবেন। ১৬ নভেম্বর ২০২২, বুধবার আইএফআইসি টাওয়ারে এক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে এ উৎসবের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্বে) জনাব সৈয়দ মনসুর মোস্তফা এবং আইএফআইসি ব্যাংক-এর উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে রেমিট্যান্স সেবায় আইএফআইসি-র সহযোগী সংস্থাগুলোর পক্ষ থেকে উপস্থিত ছিলেন মানিগ্রাম বাংলাদেশ-এর বিজনেস স্পেশালিস্ট খাইরুল আল আমিন, রিয়া মানি ট্রান্সফার বাংলাদেশ-এর কান্ট্রি রিপ্রেজেনটেটিভ এ কে এম নাজমুল হোসেন, মাস্টারকার্ড বাংলাদেশ-এর কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ওয়েস্টার্ন ইউনিয়ন বাংলাদেশ-এর হেড অব অপারেশনস্ মোঃ শিহাব হাসান এবং ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে আইএফআইসি ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্বে) জনাব সৈয়দ মনসুর মোস্তফা বলেন, “বাংলাদেশের প্রতিটি প্রান্তে প্রতিটি মানুষের হাতে আমরা দ্রত, সহজে এবং নিরাপদে রেমিট্যান্স পৌঁছে দেয়ার জন্য কাজ করে চলেছি। আইএফআইসি ব্যাংক বিশ্বাস করে, সম্মিলিতভাবে আমরা এই রেমিট্যান্স খাতকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারব”।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone