সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন

শক্তিশালী পারফরমেন্স ও দুর্দান্ত ফিচার নিয়ে অপো এ১৭ এখন দেশের বাজারে

জি-নিউজবিডি২৪ ডেস্ক ঃ
  • Update Time : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো সম্প্রতি শক্তিশালী ফিচারসমৃদ্ধ এন্ট্রি-লেভেল সেগমেন্টের স্মার্ট ডিভাইস এ১৭ উন্মোচন করেছে। ৫০ মেগাপিক্সেলের ডুয়াল এআই ক্যামেরা, ৮ জিবি পর্যন্ত র‌্যাম (৪+৪জিবি পর্যন্ত বাড়ানোর সুবিধা) সহ অসাধারণ সব ফিচারের ফোনটিতে ডিজাইনকে অনন্য করে তুলতে ফোনটিতে দেয়া হয়েছে প্রিমিয়াম লেদার-ফিল এবং রয়েছে ফ্ল্যাট-এজ ডিজাইন। পাশাপাশি, ডিভাইসটি দু’টি চমৎকার রঙে পাওয়া যাবে। এগুলো হলো: লেক ব্লু ও মিডনাইট ব্ল্যাক। এ ডিভাইসটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ১৫,৯৯০ টাকা!

অপো’র নতুন এ১৭ ডিভাইসে প্রিমিয়াম লেদার ফিল ও ফ্ল্যাট-এজ ডিজাইন ব্যবহার করা হয়েছে, যা এ সেগমেন্টের ফোনগুলোর মধ্যে এটিকে ব্যতিক্রমী করেছে; যা এ প্রাইস সেগমেন্টের ফোনগুলোর মধ্যে এ ডিভাইসটিকে অনন্য করে তুলেছে। এ সেগমেন্টের ফোনগুলোর মধ্যে নতুন এ ডিভাইসটিতে শক্তিশালী ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং এ ডিভাইসে ৮ জিবি পর্যন্ত র‌্যাম সম্প্রসারণের সুবিধা দেয়া হয়েছে। লো-এন্ড মডেলের ফোনগুলো অনেক সময় ল্যাগ করে, যা নিরবচ্ছিন্ন ফোন ব্যবহারের বিষয়টিকে ব্যাহত করে।

তাই, সমস্যার সমাধান হিসেবে অপো এ ডিভাইসের মাধ্যমে ব্যবহারকারীদের র‌্যাম বিস্তৃতির সুবিধা দিচ্ছে। ব্যাকগ্রাউন্ড অ্যাপ অপ্টিমাইজেশন ফ্রিকোয়েন্সি এবং কম ব্যবহৃত অ্যাপগুলোকে স্টোরেজের জন্য রমে কমপ্রেসিং করার মাধ্যমে লোডকে কমিয়ে দেয় যেন আসল রম সম্প্রসারিত হয়। একইভাবে, হিটলেস অ্যাপ স্টার্টআপ এবং সুইচওভার নিশ্চিত করা হয়।

এই অনন্য বৈশিষ্ট্যগুলো ছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ায়ের শক্তিশালী ব্যাটারি। এ শক্তিশালী ব্যাটারির মাধ্যমে সারাদিন মাল্টি-অ্যাপ, মিডিয়া ও ক্যামেরা ব্যবহারেও ব্যাটারির ফুরিয়ে যায় না। উল্লেখযোগ্য বিষয় হচ্ছে, এ ডিভাইসটি ব্যবহারের সময় ব্যবহারকারীকে বারবার ফোনের ব্যাটারি পার্সেন্টেজ পরীক্ষা করতে হয় না। এ সেগমেন্টে সেরা স্মার্টফোনের অভিজ্ঞতা নিশ্চিত করতে, অপো পানির ক্ষতির ভয় কমাতে কঠোর ওয়াটারপ্রুফিং এবং স্প্ল্যাশ পরীক্ষা পরিচালনা করেছে। মোটকথা, অপো এ১৭ ডিভাইটি হলো আইপিএক্সী৪ পানি প্রতিরোধক।

অপো এ১৭ ডিভাইস ক্রয় করেছেন এমন ভাগ্যবান ক্রেতারাও ও’ফ্যানস ফেস্টিভ্যালের অংশ হিসেবে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে একটি সাকিব আল হাসান এর স্বাক্ষর করা টি-শার্ট পাবেন। সুতরাং, সাশ্রয়ী মূল্যে স্মার্টফোনের অনন্য অভিজ্ঞতা পেতে এবং বিশ্বের জনপ্রিয় অলরাউন্ডারের টি-শার্ট পেতে এখনই অপো এ১৭ কিনে নিন!

এ নিয়ে অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর এর ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং বলেন, “টেকনোলজি ফর ম্যানকাইন্ড, কাইন্ডনেস ফর দ্য ওয়ার্ল্ড’ প্রতিপাদ্যে আমরা আমাদের ক্রেতাদের জন্য আকর্ষণীয় মূল্যে এ১৭ স্মার্ট ডিভাইসটি উন্মোচন করেছি। এ১৭ এর মতো উন্নত বৈশিষ্ট্যসম্পন্ন ফোন উন্মোচনের মাধ্যমে আমরা আমাদের ব্যবহারকারীদের স্মার্ট লাইফে অনুপ্রাণিত করতে চাই, যা তাদের প্রযুক্তির শক্তিকে কাজে লাগিয়ে নতুন কিছু উন্মোচনে সাহায্য করবে।

ও’ফ্যানস ফেস্টিভ্যাল হলো এমন একটি ক্যাম্পেইনের দুর্দান্ত উদাহরণ, যা আমাদের লক্ষ্যের বিষয়গুলোকে প্রতিফলিত করে। আমি মনে করি, এ ফেস্টিভ্যাল প্রযুক্তিকে সবার জন্য উন্মুক্ত ও ব্যবহারের উপযোগী করে তুলতে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। এই ফেস্টের মাধ্যমে ব্যবহারকারীদের সাথে আমাদের সম্পৃক্ততা বৃদ্ধি পাবে, যা তাদের জীবনে ইতিবাচক প্রভাব রাখবে। আমাদের স্মার্টফোনগুলোকে বেছে নেওয়ার মাধ্যমে ব্যবহারকারীরা অপো’র প্রতি যে ইতিবাচক মনোভাব দেখিয়েছেন তার জন্য ক্রেতাদের আমি ধন্যবাদ জানাই!”

উল্লেখ্য, ও’ফ্যানস ফেস্টিভ্যালের মাধ্যমে অপো এর ব্যবহারকারীদের সরাসরি সাকিব আল হাসানের সাথে দেখা করার দুর্দান্ত সুযোগ নিয়ে এসেছে। ‘মেকিং মেমোরিজ’ প্রতিপাদ্যের এ ক্যাম্পেইনটি একটি স্মার্ট লাইফকে অনুপ্রাণিত করার জন্য ডিজাইন করা হয়েছে, যা একটি স্মার্ট জীবনের জন্য তাদের অপো ডিভাইসগুলো আপগ্রেড করার এবং আকর্ষণীয় ডিল উপভোগ করার সুযোগ দেয়!

এ ফেস্টিভ্যালে ক্রেতারা এ১৬ই, এ৫৪ এবং এ৯৫ ডিভাইসগুলো হ্রাসকৃতমূল্যে যথাক্রমে ১৩,৯৯০ টাকা, ১৭,৯৯০ টাকা এবং ২৩,৯৯০ টাকায় কিনতে পারবেন। গ্রাহকরা অপো এফ২১ সিরিজ থেকে তাদের কাঙ্ক্ষিত ডিভাইসটি ক্রয় করে লটারির মাধ্যমে ভাগ্যবান বিজয়ী হিসেবে অলরাউন্ডার সাকিব আল হাসানের সাথে দেখা করার সুযোগও পাবেন। এছাড়াও, তারা জনপ্রিয় সেলিব্রিটি’র সাথে সাক্ষাৎ এবং আকর্ষণীয় সব পণ্য জেতার সুযোগ পাবেন। এ উৎসবটি পুরো নভেম্বর এবং ডিসেম্বর মাসজুড়ে চলবে।

নতুন এ ফোন ও ও’ফ্যানস ফেস্টিভ্যাল সম্পর্কে বিস্তারিত জানতে অপো’র অফিসিয়াল ফেসবুক পেজ এ চোখ রাখুন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone