সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:০০ অপরাহ্ন

বরগুনায় অর্ধশত আওয়ামী লীগের নেতাকর্মী বিএনপিতে যোগদান

তালুকদার মোঃ মাস্উদ বরগুনা জেলা সংবাদদাতা
  • Update Time : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

বরগুনা জেলার  আমতলী উপজেলার  ক্ষমতার ক্ষমতাশীল দল আওয়ামী লীগের অর্ধ শতাদিক  নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন। বৃহস্পতিবার (১৭নভেম্বর) রাত সাড় ৮ টায়  তারা আমতলী উপজেলা বিএনপির কার্যালয় আনুষ্ঠানিকভাবে দলে প্রাথমিক সদস্য গ্রহন করেন।  চাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্যাদা সাবেক ইউপি সদস্য আলতাব হোসেন এর নেতৃত্বে ৫০ জনের অধিক অধিক নেতা কর্মী বিএনপিতে যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক জালাল উদ্দিন ফকির, সদস্য সচিব তুহিন মৃধা, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মকবুল হোসেন খাঁন, ইলিয়াস খাঁন,পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান, চাওড়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মোমেন আকন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসান প্রমুখ।

চাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সফেজ উদ্দিন প্যাদা বলেন, ‌আমি বুঝে শুনে স্বেচ্ছায় অর্ধশত নেতাকর্মী নিয়ে বিএনপিতে যোগ করেছি। আমার উপর কোনো চাপ ছিল না।

তিনি বলেন, আওয়ামী লীগ করে দলের জন্য অনেক ত্যাগ করেছি কিন্তু কোন মূল্যায়ন পাইনি। সাধারণ মানুষের অধিকার হরণসহ আওয়ামী লীগের দুঃশাসন আর মুখ বুঝে সহ্য করতে না পেরে আমি আমার নেতাকর্মীদের নিয়ে বিএনপিতে যোগদান করছি।  

উপজেলা বিএনপির সদস্য সচিব তুহিন মৃধা বলেন, মানুষ আজ আওয়ামী লীগের অপশাসনের বিরুদ্ধে সোচ্চার হচ্ছে। আর বেশি সময় নেই, দলে দলে বিএনপিতে যোগ দিবে মানুষ।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক জালাল উদ্দিন ফকির বলেন, আজ যারা অপশাসনের বিরুদ্ধে কথা বলার জন্য, মানুষের অধিকার আদায়ের জন্য আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগ দিয়েছেন, তাদের আমি সাধুবাদ  জানাই। তাদের সুখে-দুঃখে সর্বদা পাশে থাকব বলে অঙ্গীকার করছি।

জেলা বিএনপির আহবায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লা বলেন আওয়ামী লীগ সরকারের লুট পাটের সময় শেষ হয়ে গেছে এটা তারই প্রমান।

এ বিষয়ে আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমান বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শ মেনে আওয়ামী লীগ করে তারা কখনই দল বদলাতে পারে না। মূলত এরা সুযোগ সন্ধানী। কখনও এই দলে আবার কখনও ঐ দলের সঙ্গ দেওয়াই এদের কাজ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone