সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

দিনাজপুরে এম আব্দুর রহিম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

বিশেষ প্রতিনিধি দিনাজপুর :
  • Update Time : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

দিনাজপুরে এম আব্দুর রহিম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। এই টুর্নামেন্টে ৮টি দল অংশ গ্রহন করছে।

উদ্বোধনী খেলায় জেআরএফসি রানীপুর ও রামডুবিহাট মোকাবেলা করে। ট্রাইব্রেকারে রামডুবিহাটকে হারিয়ে বিজয় নিশ্চিত করে জেআরএফসি রানীপুর।

খেলা পরিচালনা করেন বিপ্লব তপ্ন, সহকারী মোতাহারুল ইসলাম, বেলাল হোসেন। উদ্বোধনী খেলায় হাজার হাজার দর্শকের সমাগম ঘটে।

এছাড়াও টুর্নামেন্টে ১৯নভেম্বর ফাসিলাডাঙ্গা বনাম মিশন, ২৫নভেম্বর শশরা পাঠাগার বনাম কমলপুর ও ২৬নভেম্বর তারেক একাডেমী বনাম ৩নং নিউটাউন প্রতিদ্বন্দ্বীতা করবে।

শুক্রবার বিকেলে দিনাজপুর সদর উপজেলার শশরা ইউনিয়নের বৈরাগীদিঘী স্কুল ফুটবল মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার। টুর্নামেন্টের সহযোগিতায় ছিলেন শশরা আদর্শ সংঘ ও পাঠাগার (ক্লাব কমিটি)।

টুর্নামেন্টের আয়োজক ও শশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকছেদ আলী রানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, দিনাজপুর পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মাতলুবুল মামুন, আশরাফুল আলম, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান ভুট্টো, দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, শশরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারন সম্পাদক হেলাল উদ্দীন প্রমুখ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone