বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৭ পূর্বাহ্ন

মাগুরায় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন করলেন এমপি শিখর

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা ঃ
  • Update Time : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

মাগুরায় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন করলেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড,সাইফুজ্জামান শিখর। হচ্ছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। মেলাকে কেন্দ্র করে এজি একাডেমির স্কুল মাঠ বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাগুরার জেলা প্রশাসক ড, আশরাফুল আলম।

দীর্ঘ ১৫ বছর পর এ মেলার আয়োজন করায় ব্যাপক উৎসাহ উদ্দিপনা পরিলক্ষিত হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃহস্পতিবার বিকেলে সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর মেলার উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার পুলিশ সুপার মশিউদৌলা রেজা, জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহ, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, মেলায় প্রায় শতাধিক দোকানিরা বসেছেন বাহারি সব পসরা নিয়ে। বিশেষ করে নারীদের গহনার পাশাপাশি পুরুষদের কোর্ট প্যান্টের দোকান বসেছে।

মেলা আয়োজক কমিটি জানায়, মেলায় আগত দর্শনার্থীদের বিনোদনের জন্য আয়োজন করা হয়েছে ‘দি লায়ন সার্কাস’ পাটি।

তাছাড়া মেলায় ঢুকতে চোখে পড়বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রামাণ্য চিত্র প্রদশর্নীর স্টল। পাশেই রয়েছে ফোয়ারা। ছোট শিশুদের বিনোদনের জন্য হাতি, ঘোড়া, নাগরদোলা, নৌকা তো আছেই। তাছাড়া ঢাকা থেকে এসেছে ফুচকা, চটপটির নামিদামি সব দোকানিরা।

মেলাকে কেন্দ্র করে মাগুরা শহর জুড়েই বইছে উৎসবের আমেজ।

মাগুরা চেম্বার অব কমার্সের সভাপতি নাজমুল হক বাবলু বলেন, দীর্ঘদিন পরে হলেও মাগুরাতে শিল্প ও বাণিজ্য মেলার আয়োজন করা হয়েছে।

এ মেলায় জেলার মানুষ স্বল্প মূল্যে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে পারবেন। পাশাপাশি একটি বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। আশা করছি উদ্বোধনের পর মেলায় লোকসমাগম বশি হবে।

মেলায় আগত দর্শনার্থীদের নিরাপত্তায় পুলিশ ,আনসার বাহিনীর সদস্য থাকবে। তাছাড়া মেলা প্রাঙ্গণ জুড়েই সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone