সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

যে কৌশলে আজ মাঠে নামবে আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক ঃ
  • Update Time : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

‘সম্ভবত এটাই আমার শেষ বিশ্বকাপ। আমার ও আমাদের স্বপ্নপূরণের এটাই শেষ সুযোগ’- কাতার বিশ্বকাপের মঞ্চে প্রথম ম্যাচে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে এসে এভাবেই নিজেদের লক্ষ্যের কথা জানিয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। সেই লক্ষ্য পূরণে আজ (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে লে আলবিসেলেস্তেরা।

আরব দেশটির বিপক্ষে মাঠে নামার আগে আর্জেন্টিনার দুঃশ্চিন্তা চোট। দলের অন্যতম সেরা পারফরমার জিওভান্নি লো সেলসো ইতোমধ্যে বিশ্বকাপ থেকেই ছিটকে গেছেন বিশ্বকাপের মঞ্চ থেকে। এই সেন্ট্রাল মিডফিল্ডারের বড় দায়িত্ব কে পূরণ করবে সেটি নিয়ে রয়েছে বড় সংশয়।

এছাড়াও বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে ইনজুরিতে ছিটকে গেছেন নিকোলাস গঞ্জালেস এবং জোয়াকন কোরেয়াও। ফলে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ ম্যাচের আগেই ঘোষণা দেওয়া কিছুটা কঠিনই বটে। তবুও আর্জেন্টিনার কিছু সংবাদ মাধ্যমের সূত্রের উপর ভিত্তি করে আরটিভি অনলাইনের জন্য আকাশী নীল জার্সিধারীদের সম্ভাব্য একাদশ দেওয়া হচ্ছে।

এখন পর্যন্ত পাওয়া তথ্য মতে আর্জেন্টিনার কোচ নিজ দলকে ৩-৪-৩ ফরমেশনে খেলাতে পারেন বলে আলোচনা উঠছে। স্কালোনির দলে মূল গোলরক্ষক হিসেবে গোলপোস্টের দায়িত্ব সামলাবেন বাজপাখি খ্যাত এমিলিয়ানো মার্টিনেজ।

এই তারকা গোলরক্ষকের সামনে ডিফেন্সের দায়িত্ব সামলানোর জন্য স্কালোনি সবচেয়ে বেশি ভরসা রাখবেন সেন্টারব্যাক হিসেবে খেলা টটেনহ্যামের ক্রিশ্চিয়ান রোমেরোর উপর। তার পাশে লেফটব্যাক হিসেবে নিকোলাস ওটামেন্ডি এবং রাইটব্যাক হিসেবে নাহুয়েল মলিনার মাঠে নামার সম্ভাবনা সবচেয়ে বেশি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone