বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৮ পূর্বাহ্ন

শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বার্ষিক পুরস্কার বিতরণ

জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

তৃতীয় থেকে নবম শ্রেণীর বার্ষিক মডেল টেস্ট পর্ব ১ ও ২ এ ভাল ফলাফল  অজর্নকারী ঠাকুরগাঁও শহরের বসিরপাড়ায় অবস্থিত সুমন ও সুজন প্রাইভেট সেন্টারের শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও পুরস্কার বিতরণ করা হয়েছে। 

জমকালো আয়োজনে মধ্যদিয়ে গতকাল (২৫ নভেম্বর) সন্ধ্যায় ওই প্রাইভেট সেন্টারের উদ্যোগে জেলা শহরের ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম (বিডি হল) এ  আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের জন্য উৎসাহমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানের উপদেষ্টা আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ এর সভাপতিত্বে এসময় প্রধাণ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, প্রতিষ্ঠান প্রধান সাহিদ হাসান সুমন, সহকারি প্রতিষ্ঠাতা সুজন আলীসহ আমন্ত্রিত অতিথি,অভিভাবক ও শিক্ষার্থীরা। 

অনুষ্ঠানে সুমন-সুজন প্রাইভেট সেন্টারে অধ্যয়নরত শিক্ষার্থীরা অভিমত ব্যক্ত করেন। পাশাপাশি অভিভাবকরাসহ অন্যান্য অতিথিরা প্রতিষ্ঠানটির এমন উদ্যোগের প্রশংসা করেন। এসময় তৃতীয় থেকে নবম শ্রেণীর ১৪০ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি হিসেবে দেড় লাখ টাকা এবং মেধাস্থান হিসেবে আরো ৭০ জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট উপহার তুলে দেয় প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। 

অনুষ্ঠানটিতে পাঁচ শতাধিক শিক্ষার্থীসহ অভিভাবক শিক্ষক ও আমন্ত্রিত অতিথির অংশগ্রহনে দেড় হাজার মানুষ উপস্থিত ছিলেন। 

সবশেষ প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি সুমন-সুজন শিক্ষার্থীদের নিয়ে সামনের দিনের অভিনব পরিকল্পনা ও প্রাইভেট সেন্টারটিকে শিক্ষার্থীদের পড়ালেখায় মান উন্নয়নে আরো কিভাবে এগিয়ে নেয়া যায় সে বিষয়ে দিক নির্দেশনা চান সবার কাছে। এছাড়া প্রাইভেট সেন্টারের পাশাপাশি সকলের সহযোগীতা পেলে জেলা শহরে একটি ভাল মানের বিদ্যালয় গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

দীর্ঘদীন থেকে সুমন সুজন প্রাইভেট সেন্টার ৩য় থেকে ১০ম শ্রেণি ও এসএসসি প্রস্তুতি ব্যাচ ছাড়াও ক্যাডেট ভর্তি প্রস্তুতি ব্যাচ পরিচালনা করে আসছেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone