বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৯ পূর্বাহ্ন

আবারও নেদার নেতৃত্বে কলারোয়ায় জুয়ার খেলা শুরু

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

জুয়া খেলায় ভাসছে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কয়েকটি ইউনিয়ন। দেখার যেন কেউ নেই। এখানে কবি নিরব দর্শকের ভুমিকা পালন করছে বলে মন্তব্য করেছে সাধারণ মানুষ। সে সাথে বেড়েছে এলাকায় চুরি ছিনতাই ও জমি বেচাকেনা নিয়ে হামলা-সংঘর্ষের মতো ঘটনা।

কলারোয়া উপজেলার দেয়াড়ার কাশিয়াডাঙ্গা, সোনাবাড়ীয়ার আমবাগানে খায়ের, রায়টা নতুন বাজার সংলগ্ন ডাক্তারের মৎস্য ঘের, কুশোডাঙ্গার কলাটুপির বজলু সোর্সের বাড়ী সংলগ্ন মৎস্য ঘেরের পাশে বাশবাগানের মধ্যে নেদা, সোনাতন, ডন রেজাউল সহ প্রায় ৪/৫টি স্থানে এই জুয়া খেলা হচ্ছে। কলারোয়ার কিছু ব্যক্তি এই জুয়া খেলা করাচ্ছে বলে অনেকে মন্তব্য করেন। জুয়াড়ী নেদা জানায়-সে প্রতিমাসে কলারোয়ার ৬টি ক্লাবে ১২হাজার টাকা করে দিচ্ছে। বাদ যাচ্ছেনা কেউ। সকলকে ম্যানেজ করে এই জুয়া খেলা চালাচ্ছেন সে।

ইউপি সদস্য মফিজউদ্দীন মুফতি জানায়-ভাই পত্রিকায় লেখালেখি করে কি লাভ, আপনারা যান আপনাদেরও দেবে। ওরা জুয়া খেলা করে এলাকার আইনশৃংখলা ও পরিবেশ নষ্ট করছে। কিছুদিন বন্ধ থাকার পরে আবারও শুরু হয়েছে। যশোর, সাতক্ষীরা থেকে জুয়াড়ীরা আসছে খেলায়। বৃহস্পতিবার সন্ধ্যায় জুয়া খেলা নিয়ে ওদের মধ্যে কলাটুপি বাজারে হট্টোগোল শুরু হয়। এবিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধার সাথে কথা হলে তিনি বলেন-বিষয়টি তার জানা নেই। কেউ লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

কলারোয়ার নেদা, খায়ের, সোনাতন, ডন রেজাউল জানায়-পত্রিকায় লিখে কিছু হবে না। আমরা সবাইকে ম্যানেজ করেই এই খেলা চালাচ্ছি। বিষয়টি নিয়ে জুয়া বন্ধের দাবী জানিয়ে খুলনা ডিআইজি, র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প ইনচার্জ ও সাতক্ষীরা জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone