বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৩ পূর্বাহ্ন

বছরের সেরা অফার নিয়ে এলো রিয়েলমি, ৯ সিরিজে ৫০০০ টাকা পর্যন্ত ছাড়

জি-নিউজবিডি২৪ডেস্ক ঃ
  • Update Time : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি ব্যবহারকারীদের জন্য নিয়ে এসেছে এ বছরের সেরা অফার। এখন রিয়েলমি ৯ সিরিজের ফোন ক্রয়ের সময় পাওয়া যাবে অভাবনীয় ৫,০০০ টাকা পর্যন্ত মূল্যছাড়।

রিয়েলমি ৯ সিরিজের ফোনগুলো তরুণদের মাঝে বেশ জনপ্রিয়। বিশেষ করে, এই সিরিজের ‘প্রো’ ডিভাইসগুলোতে আছে অসাধারণ ক্যামেরা, দৃষ্টিনন্দন ডিজাইন ও অত্যাধুনিক প্রযুক্তির মিশেল। মিড-রেঞ্জ ফোনে ফ্ল্যাগশিপ ফিচারের অভিজ্ঞতা প্রদান করার জন্য ৯ সিরিজের ফোনগুলো ব্যবহারকারীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

দারুণ ক্যামেরা, নান্দনিক ডিজাইন ও শক্তিশালী ব্যাটারি এর মতো ফ্ল্যাগশিপ-লেভেল ফিচার এবং শক্তিশালী প্রসেসর সম্বলিত এ ফোনগুলো এ সেগমেন্টের ফোনগুলোর মধ্যে সেরা পারফরমেন্স নিশ্চিত করে। এমন দুর্দান্ত সব ফোন আকর্ষণীয় মূল্যে কেনার সুযোগ নিয়ে এসেছে রিয়েলমি।

এই সিরিজের ফোনে ৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাচ্ছে। এখন, রিয়েলমি ৯ ফোরজি (৮জিবি র‌্যাম+১২৮জিবি স্টোরেজ) ২ হাজার টাকা ছাড়ে মাত্র ২৪,৯৯৯ টাকায়, রিয়েলমি ৯ প্রো ফাইভজি (৮জিবি র‌্যাম+১২৮জিবি স্টোরেজ) ৪ হাজার টাকা ছাড়ে মাত্র ২৭,৯৯৯ টাকায় এবং রিয়েলমি ৯ প্রো+ ফাইভজি (৮জিবি র‌্যাম+১২৮জিবি স্টোরেজ) ৫ হাজার টাকা ছাড়ে মাত্র ৩৪,৯৯৯ টাকায় ক্রয় করা যাবে।

পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে এই মূল্যছাড়। সারাদেশে রিয়েলমি’র যেকোনো আউটলেটে উপভোগ করা যাবে এই অফার। কেনার জন্য নিকটস্থ রিয়েলমি ব্র্যান্ডশপের বিস্তারিত জানতে ভিজিটঃ https://www.realme.com/bd/store-address

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone