বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৯ পূর্বাহ্ন

বরগুনা জেলা ছাত্রদল সভাপতিসহ গ্রেফতার-২

জি-নিউজ বিডি২৪
  • Update Time : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

বরগুনা জেলা ছাত্রদলের সভাপতিসহ দুজনকে নাশকতা মামলায় গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৫ ডিসেম্বর) রাতে পৌর শহরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, চলতি বছর পুলিশের করা একটি নাশকতা মামলায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজিব ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রিন্সকে গ্রেফতার করা হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জাগো নিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, নাশকতা মামলায় দীর্ঘদিন পলাতক থাকা দুজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাদের কারাগারে পাঠানো হবে।

এদিকে জেলা বিএনপির নেতাকর্মীরা বলছেন, ১০ ডিসেম্বরের সমাবেশকে বাধাগ্রস্ত করতে আওয়ামী লীগ সরকার বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিচ্ছে। এরই ধারাবাহিকতায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজিব এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রিন্স গ্রেফতার করছে পুলিশ।

বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব তারিকুজ্জামান টিটু জাগো নিউজকে বলেন, বিএনপির ডাকা ১০ ডিসেম্বরের মহাসমাবেশকে কেন্দ্র করে পুলিশ অভিযানের নামে নেতাকর্মীদের ধরপাকড় চালাচ্ছে। এটা বিএনপির ওপর এক ধরনের চাপ তৈরির কৌশল।

তিনি আরও বলেন, বরগুনা জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর ধরপাকড় চালিয়েও দমিয়ে রাখতে পারবে না। বিএনপির ডাকা ১০ ডিসেম্বরের মহাসমাবেশ সফল করতে বরগুনা নেতাকর্মীরা অবশ্যই অংশ নেবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone