বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও ট্রাকের হেল্পারসহ নিহত-৩

মিজানুর রহমান মিজান প্রতিনিধি বিরামপুর, দিনাজপুর।
  • Update Time : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

দিনাজপুর জেলার বিরামপুরে বিআরটিসি বাসের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী দু’জন  ও ট্রাক ধাক্কায় একজন ট্রাকের হেলপারের নিহত হয়েছেন।

বুধবার (৭ ডিসেম্বর) সকাল ৯টায় বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর বেলডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুর সদর উপজেলার রেলওয়ে কলোনির লোকমান আলীর ছেলে
সোহেল রানা (৩৮) ও তাঁর স্ত্রী সেলিনা বেগম (২৮)। সেলিনা বেগম দিনাজপুর সদর উপজেলার নিমগর বালুবাড়ী এলাকার রুস্তম আলীর মেয়ে। বিরামপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শি ও স্থানীয়রা জানান, বুধবার (৭ ডিসেম্বর) সকালে নওগাঁ সাপাহার থেকে ছেড়ে আসা বিআরটিসি রংপুরগামী একটি যাত্রীবাহী বাস ফুলবাড়ি হয়ে রংপুরে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সঙ্গে বাসটির মুখোমুখি ধাক্কা লাগে। এতে মোটর সাইকেলের দুই আরোহী ছিটকে পড়েন। স্থানীয়রা গুরুতর আহত দু’জনকে উদ্ধার করে দ্রুত বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

অপর দিকে মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাত ১১টায় গোবিন্দগঞ্জ দিনাজপুর মহাসড়কের বিরামপুর ব্রাক অফিসের পূর্ব পার্শ্বে বালু বোঝাই মেসি গাড়ি দাঁড়িয়ে থাকা অবস্থায় পিছন দিক থেকে ট্রাক ধাক্কা দিলে ট্রাকের হেল্পার শাকিল হোসেন (২৭) ঘটনাস্থলেই মারা যায়।

নিহত ট্রাকের হেল্পার শাকিল হোসেন (২৭)
টাঙ্গাইলের কছিমদ্দিনের ছেলে।

এবিষয়ে বিরামপুর থানার অফিসের ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, সকালে বিআরটিসি বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী দু’জন  ও মঙ্গলবার রাতে ট্রাকের ধাক্কায় ট্রাকের এক হেল্পার নিহত হয়েছেন। পরিবারের কাছে খবর দেওয়া হয়েছে। তাঁদের কাছে নগদ এক লাখ আট হাজার ৭০২ টাকা ছিল। এই টাকা নিরাপদে রাখা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone