বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৭ পূর্বাহ্ন

গলাচিপায় ককটেল বিস্ফোরণ ৪টি ককটেল ও ৩টি পেট্রোল বোমাসহ গ্রেফতার ১

রিয়াদ হোসাইন গলাচিপা, পটুয়াখালী।
  • Update Time : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

গলাচিপা আওয়ামী লীগ অফিস সংলগ্ন সদর ভূমি অফিসের পুকুর ঘাটে তিনটি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। বিস্ফোরণ ঘটিয়ে দুর্বৃত্তরা ঘনাস্থল থেকে পালিয়ে যায়। বিস্ফোরণের শব্দে এলাকার সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করে। এসময় দুর্বৃত্তরা ঘটনাস্থলে অবিস্ফোরিত ৪টি ককটেল ও ৩টি পেট্রোল বোমা ফেলে রেখে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে বি®েফারক উদ্ধার করে নিস্ক্রিয় করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছৈ বুধবার রাত পৌনে দশটার দিকে গলাচিপা পৌরএলাকায়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন এএসপি (গলাচিপা সার্কেল) মো. মোর্শেদ তোহা ও গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল।
এদিকে এ ঘটনায় গলাচিপা থানায় বৃহস্পতিবার অজ্ঞাত ৩০-৩৫ জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় চিকনিকান্দি ইউনিয়নের যুবদলের কর্মী মাসুদ রানাকে গ্রেফতার দেখানো হয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করেন গলাচিপা থানার অফিসার ইন চার্জ (ওসি) শোনিত কুমার গায়েণ।
কক্টেল বিস্ফোরণের বিষয়ে গলাচিপা সদর ইউপি ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মো. মিলন মিয়া বলেন, বুধবার রাত পৌনে দশটার দিকে অফিসে কাজ করছিলাম। এসময় পুকুর ঘাটে বিকট আওয়াজ হয়। প্রথম ভাবছি বিদ্যুতের ট্রান্সফরমার বি®েফারণ হয়। পরে বুঝতে পারি অন্য কোন ঘটনা। এর পর পুলিশ ঘটনাস্থলে আসলে জানতে পারি এখানে তিনটি ককটেল বিস্ফোরণ ঘটে।
এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইন চার্জ শোনিত কুমার গায়েণ বলেন, আমরা বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। গলাচিপা সদর ভূমি অফিসের পুকুর ঘাটের কাছে অবিস্ফোরিত ৪টি ককটেল ও ৩টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়। এর আগে তিনটি ককটেল বিস্ফোরণ ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিছেন।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। অধিকতর তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone