বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৬ পূর্বাহ্ন

মাগুরায় সড়ক দুর্ঘটনায় র‌্যাব সদস্যসহ তিনজন নিহত

সাইদুর রহমান,বিশেষ প্রতিনিধি মাগুরা ঃ
  • Update Time : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

মাগুরায় সড়ক দুর্ঘটনায় র‌্যাবের দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার ০৯ ডিসেম্বর ভোর রাতে মাগুরা সদর উপজেলার রাউতরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার ভোর রাতে ফেনসিডিল বহনকারী একটি পিকআপ ভ্যানকে ধাওয়া করে র‌্যাবের গাড়ি। এ সময় র‌্যাবের গাড়ি এবং ওই পিকআপের সংঘর্ষে দুই র‌্যাব সদস্য ও পিকআপ ভ্যানের চালক নিহত হন।

নিহতরা হলেন- র‌্যাব-৬ এর সদস্য ফারুক ও আনিসুর রহমান এবং পিকআপ চালক মহিদুল।
র‌্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ বলেন, তাদের কাছে তথ্য ছিল পিকআপে বিপুল পরিমাণ ফেনসিডিল যাচ্ছে। শুক্রবার ভোর রাত সাড়ে ৩টার দিকে ক্যাম্পের সামনে সিগন্যাল দিলে পিকআপটি তা মানেনি।

তখন তাদের ধরার চেষ্টা কালে যখন তাদের গাড়িটি ওভারটেক করতে যায়, তখন তারা গাড়ি দিয়ে র‌্যাবের গাড়ির ডানপাশে আঘাত করে। এ সময় দুটি গাড়িই রাস্তার পাশে ছিটকে পড়ে। এ ঘটনায় র‌্যাবের ২ সদস্য নিহত হন। আর তাদের গাড়ির চালক মারা যান। গাড়ি থেকে এক থেকে দেড় হাজার ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

মাগুরা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী বলেন, র‌্যাব ক্যাম্প ঝিনাইদহ চেকপোস্ট পরিচালনা করছিলেন। সেখানে একটি পিকআপে অবৈধ মাদক আছে জানতে পেরে গাড়িটিকে থামাতে বলে।

গাড়ি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। মাগুরার রাউতড়া বাজারের পাশে দুটি গাড়ির দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই র‌্যাবের এক সদস্য মারা যায়। হাসপাতালে আনার পর র‌্যাবের আরেক সদস্য মারা যায়। এছাড়া পিকআপ চালক মারা গেছে। গুরুতর আহত একজনকে ঢাকার সিএমএইচে নেওয়া হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এহসানুল হক মাসুম বলেন, র‌্যাব-৬ এর একটি টহলবাহী গাড়ির সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এ ঘটনায় তিনজন মারা গেছেন।

ঘটনাস্থলেই ফারুক নামে একজন র‌্যাব সদস্য নিহত হন। আর হাসপাতালে ভর্তি হন র‌্যাব সদস্য আনিসুর রহমান, নাজমুল এবং পিকআপ চালক মহিদুল। এর মধ্যে আনিসুর রহমানকে ঢাকায় পাঠানো হয়। তিনি ঢাকা যাওয়ার পথে মারা যান। আর র‌্যাব সদস্য নাজমুলকে সিএমএইচে পাঠানো করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone