বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০১ পূর্বাহ্ন

২০১৩ সা‌লে দে‌শের অ‌গ্নি সন্ত্রাসীরা আবা‌রো ও মাথা নাড়া দি‌য়ে উঠে‌ছে

সুনামগঞ্জ প্রতি‌নি‌ধি,
  • Update Time : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২

————শিক্ষামন্ত্রী  দীপু ম‌নি

শিক্ষামন্ত্রী ডক্টর দীপু ম‌নি ব‌লে‌ছেন, শেখ হাসিনা যা বলেন তা করেন। ২০০৮ সালে তিনি বলেছিলেন দেশকে ডিজিটাল করবেন, করে দেখিয়েছেন। এখন মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশ বিশ্বের দরবারে স্থান করে নিয়েছে। ২০৪১ সালে উন্নতি সুখি সমৃদ্ধ একটি স্মাটবাংলাদেশের জন্য শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। মন্ত্রী বলেন, আজ প্রধানমন্ত্রী বই বিতরণ উদ্বোধন করেছেন। আগামী কাল সারা দেশে বই উৎসব হবে। শিশুদের পরিক্ষার চাঁপ থেকে বিরত রাখতে বিদ্যালয়ে তৃতীয় শ্রেনি পর্যন্ত কোন পরিক্ষা থাকবে না। মেট্রোরেল, পদ্মাসেতু, বঙ্গবন্ধু সেটেলাইট উল্লেখ করে তিনি আরো বলেন, বাংলাদেশ যখন উন্নয়নের মডেলের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক এই মুহুর্তে ৭১ এর ঘাতক ও তার দোসরা মাথাছাড়া দিয়ে উঠছে। প্রতি‌টি ক্ষে‌ত্রে দে‌শে শিক্ষা প্রতিষ্টা‌নে ব‌্যাপক উন্নয়ন করেছে সরকার। ২০১৩ সা‌লে দে‌শের অ‌গ্নি সন্ত্রাসীরা আবা‌রো মাথা নাড়া দি‌য়ে উঠে‌ছে। ওরাই দে‌শের গনন্ত্রন‌কে গলা টি‌পে হত‌্যা ক‌রে এ  গনন্ত্রন উদ্ধা‌রে না‌মে মায়া কান্না তা‌দের মু‌খে দি‌য়ে মানায় না ।

গত শ‌নিবাব বিকা‌লে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে স্থানীয় এম‌পি মু‌হিবুর রহমান মা‌নিকের সভাপ‌তি‌ত্বে ও আহসান হা‌বি‌বের প‌রিচালনায় অনুষ্ঠানে প্রধান অতি‌থির বক্তব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

অনু‌ষ্টিত বি‌শে‌ষ অ‌তি‌থি প‌রিকল্পনামন্ত্রী এম এ মান্নান, উদ্বোধক পররাষ্ট্রমন্ত্রী ড.এ কে আব্দুল মো‌মেন সহ দুজন মন্ত্রী ক‌লেজের আসেন নি। বি‌শেষ অ‌তি‌থির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদা‌রে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, ছাতক উপজেলা নির্বাহী অফিসার নু‌রের জামান চে‌ৗধুরী, সহকা‌রি ক‌মিশনার (ভূমি) ইসলাম উদ্দিন, জেলা মাধ‌্যমিক শিক্ষা কর্মকতা মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও পুলিন চন্দ্র রায় প্রমুখ। গেইট পাস নি‌য়ে মাসুক ও কাওসা‌র নামের দুই ব্যক্তির মধ্যে হাতাহাতির ঘ‌টনা ঘ‌টে‌ছে বলে জানা গেছে। ওই অনুষ্ঠানে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের অনেক নেতা-কর্মীকে আনুষ্ঠানিকভাবে তা‌দের কোন আমন্ত্রণ দেয়‌নি হয়নি ব‌লে অ‌ভি‌যোগ উঠেছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone