বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জে যাত্রীবাহী বাস ও অটো-রিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৪

সুনামগঞ্জ প্রতি‌নি‌ধি
  • Update Time : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

সুনামগঞ্জের ছাতকে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটো-রিকশার মুখোমুখি সংঘর্ষে আলিম উদ্দিন (৩৩) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। সিএনজি চালিত অটো-রিকশার আরও চারজন যাত্রীআহত হয়েছেন। স্থানীয়রা তাৎক্ষনিক তাদেরকে উদ্ধার করে কৈতক হাসপাতালে ভ‌তি কর‌লে চিকিৎসা‌ধিন অবস্থায় ৯ টায়  আলিম উদ্দিন নামের সিএনজি চালিত অটো-রিকশার যাত্রীকে মৃত্যু বরন করেন। এদের‌কেউন্নত চিকিৎসার জন্য অন্যান্য আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালেভর্তি করা হয় ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেল পৌনে ৫টার দিকে জাতুয়াবাজার থেকে সিএনজি চালিত অটো-রিকশা যাত্রী নিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে ওঠে। এসময় সুনামগঞ্জ থেকে সিলেটের পথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে সিএনজি চালিত অটো-রিকশায় থাকা ৫ জন যাত্রী আহত হয়। স্থানীয় লোকজনরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে কৈতক হাসপাতালেভ‌তি কর‌লেচিকিৎসা‌ধিন অবস্থায় রাত ৯টায় সময় আলিম উদ্দিন নামের একজনকে মৃত‌্যু হয়।
সে সুনামগঞ্জ সদর উপজেলার কলাইয়া জলিলপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে। অন্যান্য আহতরা হলেন, জলিলপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে মনির উদ্দিন (২০), একই গ্রামের তালেব আলীর ছেলে সালেহ আহমদ (৩২), আছকর আলীর ছেলে নজরুল ইসলাম (৪০) ও ওই গ্রামের রমজান আলী (২৪)। তা‌দেরকে উন্নত চিকিৎসা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাতেই ভর্তি করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone