বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১০ পূর্বাহ্ন

পার্বতীপুরে এশিয়ান টিভি’র এক দশক পূর্তি উৎসব অনুষ্ঠিত

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি(দিনাজপুর) ঃ
  • Update Time : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩

দেশের জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল এশিয়ান টিভি ১১ বছরে পদার্পণ করায় পার্বতীপুর প্রতিনিধির উদ্যোগে গত বুধবার বেলা ১২টায় এক দশক পূর্তি উৎসবের আয়োজন করা হয়।

এই উপলক্ষে উপজেলা কৃষি অফিস হলরুমে চ্যানেলটির পার্বতীপুর প্রতিনিধি লিমন হায়দারের সভাপতিত্বে এক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত)মোঃ মাহমাদুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের এপিপি ও পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. সৈয়দুল আলম শান্ত, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি কাজী আব্দুল গফুর,উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বেসরকারি সংস্থা সজাগ’র প্রতিষ্ঠাতা পরিচালক মার্শাল এম আনছারুল আজাদ। আরো বক্তব্য রাখেন সাংবাদিক শফিক ইসলাম,আবু সাঈদ, হেলাল উদ্দিন, মেনহাজুল ইসলাম তারেক,রুবেল চৌধুরী ও উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক জীবন পাল।

এশিয়ান টেলিভিশনের এক দশক পূর্তি উপলক্ষে মুঠোফোনে শুভেচ্ছা জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, ব্রিগেডিয়ার জেনারেল (অব:)ডা:মো: তোজাম্মেল হক, পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান ও জিআরপি থানার অফিসার ইনচার্জ এ.কে. এম নুরুল ইসলাম।

আলোচনা শেষে অতিথিরা কেক কেটে এতিমদের খাইয়ে দেন। এরপর এতিম ও দুঃস্থদের মাঝে খাবার ও ১শ’৫০ পিস কম্বল বিতরণ করা হয়। এক দশক পূর্তি উৎসব উপলক্ষে পবিত্র কোরআন খতম দেয়া হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আল আমিন বিন আমজাদ।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone