বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪২ পূর্বাহ্ন

ডিআইজি আবু কালাম সিদ্দিকির উদ্দ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন অব্যাহত

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর প্রতিনিধি( নীলফামারী) ঃ
  • Update Time : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সাবেক কমিশনার, বাংলাদেশ পুলিশের ইউনিট ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট ( সিআইডি) ঢাকায় পুলিশের উপ-মহাপরিদর্শক ও ঢাকাস্হ রংপুর বিভাগ সমিতির সাধারণ সম্পাদক আবু কালাম সিদ্দিকির উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ২১ জানুয়ারী বেলা ১১ টায় নীলফামারীর সৈয়দপুর শহরের বাঁশবাড়ি টালি মসজিদ প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৩শত গরীব দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়।

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার এসএম মোরশেদুল ইসলাম, প্রত্যাশা ৮৬ ব্যাছ এর মোঃআনিছুর রহমান, নাসিম উদ্দিন, মাহবুবুর রহমান, মোমিন সরকার,ডাঃআব্দুর রাজ্জাক, শেখ পারভিন আকতার পলি, ফরিদা ইয়াসমিন ডলি সহ আলহাজ্ব জামিল আশরাফ মিন্টু ও কাউন্সিল জোবায়দুল ইসলাম সাহিন।

এর আগে ২০ জানুয়ারী বিকাল সারে ৪ টায় উপজেলার বাংগালী পুর ইউনিয়ন এর সাইল্লা মোড়েও প্রায় ৩ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেছেন ডিআইজি আবু কালাম সিদ্দিকি।

ডিআইজি আবু কালাম সিদ্দিকি বলেন,, গতদিনে রাজশাহী শহর সহ বিভিন্ন এলাকার অসহায় মানুষের পাশে ছিলেন তিনি কিন্তু এবারে সৈয়দপুর শহর সহ উপজেলার মানুষের পাশে থাকতে চান তিনি। অসহায় দুঃস্থ মানুষের সেবা করেই বাকি জিবন অতিবাহিত করবেন বলে জানান তিনি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone