বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেন দেখান তা বাস্তবায়ন করেন- সাইফুজ্জামান শিখর এমপি

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা ঃ
  • Update Time : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

মাগুরা জেলা যুবলীগ আয়োজিত দিনব্যাপী স্মার্ট বাংলাদরশ, স্মার্ট মাগুরা, স্মাট যুব শক্তি শীর্ষক প্রশিক্ষন কর্মশালা ২০২৩ মাগুরা জেলা আওয়ামী যুবলীগ উদ্ভাবিত এ্যাপস ভিত্তিক প্লাটফর্ম এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর কথা বলেন।

স্থানীয় আছাদুজ্জামান অডিটরিয়ামে রবিবার সকালে অনুষ্ঠিত এ কর্মশালায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলী আহম্মেদ আহাদ, যুগ্ম আহবায়ক আশরাফ খান, যুগ্ম আহবায়ক সাকিব হাসান তুহিন প্রমুখ।

প্রধান অতিথি বলেন, শেখ হাসিনা যে ওয়াদা করে তা বাস্তবায়ন করে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী পদ্মা সেতু, মেট্রোরেল সহ যে সব স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করেছেন। আর যখনএ স্বপ্নের কথা বলেছিলেন তখন বিএনপি সেই পার্বত্ত চুক্তির সময় যেমন সমালোচনায় গলা ফাটিয়েছিল একই ভাবে সমালোচনায় দেশে ঝড় তোলার ব্যর্থ চেষ্টায় রত হয়েছিল। আর স্বপ্ন যখন বাস্তবায়ন হয় তখন তারা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়। তিনি ড, ইউনুসের কঠোর সমালোচনা করে বলেন কোন ষড়যন্ত্র করে বা লবিস্ট নিয়োগ করে কোন লাভ হবেনা।

বাংলাদেশের মানুষ শেখ হাসিনার সাথে রয়েছে, তারাই সব ধরনের ষড়যন্ত্র বানচাল করে দেশের অগ্রগতিতে সমর্থন দিয়ে যাবে। সংসদ সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, মেট্রোরেলসহ যেসব স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করেছেন। বর্তমান স্বপ্ন স্মার্ট বাংলাদেশ, এ স্বপ্ন তিনি বাস্তবায়ন করবেন দেশের জনগনকে সাথে নিয়ে।

তিনি যুবলীগের নেতৃত্বে যুব সমাজকে ঐক্যবদ্ধ করে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংদেশের স্বপ্ন বাস্তবায়নে জেরদার ভুমিকা রাখার আহবান জানান।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone